কারো অপকর্ম আশ্রয় দেওয়ার জন্য মন্ত্রী হইনি—ভূমিমন্ত্রী

‘কারো অপকর্ম ও অন্যায় কাজকে আশ্রয়-প্রশ্রয় দেয়ার জন্য আমি মন্ত্রী হইনি। ভালো কাজের যেমন ডবল পুরস্কার রয়েছে, ঠিক তেমনই খারাপ কাজের জন্যও শাস্তি আছে। আমরা জনগণের প্রতিনিধি। আমাদের জবাবদিহিতা রয়েছে। আমার নাম বিক্রি করে কেউ যদি কোনো অন্যায় কাজ করে, তাহলে কাউকে ছাড় দেয়া হবে না বলে মন্তব্য করেছেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি।’

শুক্রবার (২ জুন) দুপুরে চট্টগ্রামের আনোয়ারা উপজেলার জুঁইদন্ডী ইউনিয়নের জিন্নাত আলী মাতব্বর জামে মসজিদে মুসল্লীদের উদ্দেশ্যে এসব কথা বলেন তিনি।

ভূমিমন্ত্রী আরও বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে যে দায়িত্ব দিয়েছেন, আমি সেই দায়িত্ব সততা ও নিষ্ঠার সঙ্গে পালন করেছি। সমাজে অশাস্তি সৃষ্টি বা কোনো অপরাধীকে ছাড় দেওয়া হবে না। সারাদেশের ন্যায় আনোয়ারা-কর্ণফুলীতেও চলছে উন্নয়ন কর্মকাণ্ড। গ্রামের কাঁচা সড়ক এখন আর নেই, প্রতিটি বাড়ির সড়কগুলো আরসিসিতে পাকাকরণ হয়েছে। এলাকার উন্নয়নের দায়িত্ব আমার ওপর ছেড়ে দেন, উন্নয়ন হচ্ছে আরও হবে। শেখ হাসিনা সরকার উন্নয়নের সরকার।’

এসময়ে আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক এম.এ মান্নান চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ইশতিয়াক ইমন, ভূমিমন্ত্রীর একান্ত সহকারী সচিব রিদোয়ানুল করিম চৌধুরী সায়েম, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবদুল মালেক, ভূমিমন্ত্রীর ব্যক্তিগত সহকারী অ্যাডভোকেট ইমরান হোসেন বাবু, যুবলীগের আহবায়ক শওকত ওসমান, যুবলীগের সদস্য রেজাউল করিম চৌধুরী আনিস, দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু তাহেরসহ উপজেলা এবং ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এরপরই ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বটতলী শাহ্ মোহছেন আউলিয়া মাজার জেয়ারত করেন এবং দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ দোয়া করেন।

মন্তব্য নেওয়া বন্ধ।