কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ, চট্টগ্রাম খবরে সংবাদ প্রকাশের পর গ্রেপ্তার ৩

চট্টগ্রামের আনোয়ারায় ১৬ বছরের এক কিশোরীকে ধর্ষণের ঘটনা টাকার বিনিময়ে মিমাংসা চেষ্টার বিষয়ে চট্টগ্রাম খবর-সহ বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর অভিযুক্ত ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
বুধবার (২১ মার্চ) ভোরে উপজেলার চাতরী ইউনিয়নের সিংহরা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলো—চাতরী ইউনিয়নের সিংহরা এলাকার উজ্জ্বল দত্তের ছেলে পলাশ (২৬), রতন মল্লিকের ছেলে শীপঙ্কর (২৭) ও নারায়ন দত্তের ছেলে চন্দন (২৫)।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর্জা মুহাম্মদ হাছান বলেন, কিশোরী ধর্ষণের ঘটনায় জড়িত তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। মামলার প্রধান অভিযুক্ত রকি (২০) পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারে চেষ্টা চালাচ্ছে পুলিশ।

গ্রেপ্তারকৃতদের আদালতে সোপর্দের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি মীর্জা মুহাম্মদ হাছান।

প্রসঙ্গত, ধর্ষণের শিকার কিশোরীর সাথে রকির পূর্ব পরিচয় ছিল। ঘটনার পর রকিকে পুলিশ গ্রেপ্তার করে তার পিতার কাছ থেকে ১৮ হাজার টাকা নিয়ে তাকে ছেড়ে দেওয়ার অভিযোগ উঠেছে। ১৮ হাজার টাকা নেওয়া পুলিশ আবার ভিকটিমের পরিবারকে লাখ টাকায় মিমাংসার প্রস্তাবও দিয়েছিল।
এ নিয়ে চট্টগ্রাম খবরে সোমবার রাতে বিস্তারিত প্রতিবেদন প্রকাশ হলে ভোর হওয়ার আগেই পুলিশ তৎপর হয়ে তিনজনকে আটক করে। কিন্তু বুধবার দুপুর ২টা পর্যন্ত রকিকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

মন্তব্য নেওয়া বন্ধ।