খাগড়াছড়িতে প্রবাসী যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার

খাগড়াছড়ির মানিকছড়িতে সাজ্জাদ হোসেন (২৪) নামে এক প্রবাসী যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (১১ ডিসেম্বর) ভোর রাতে উপজেলার সেমুতাং গ্যাসফিল্ড এলাকার নিজ বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত সাজ্জাদ হোসেন উপজেলার ৩ নম্বর যোগ্যাছোলা ইউনিয়নের কালাপানি (সেমুতাং গ্যাসফিল্ড) এলাকার মো. মাসুদ রানার পুত্র। কোরানে হাফেজ সাজ্জাদ একমাস পূর্বে কাতার থেকে ছুটিতে দেশে আসেন।

পুলিশ জানায়, শনিবার (১০ ডিসেম্বর) রাত আনুমানিক ১১ টার পর কে বা কারা প্রবাসী মো. সাজ্জাদ হোসেনকে তার শয়ন কক্ষে ঢুকে গলা কেটে হত্যা করে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ রাতেই মরদেহ উদ্ধার করে।

ইউপি চেয়ারম্যান ক্যয়জরী মহাজন বলেন, ঘটনা রহস্যাবৃত! কারণ বাউন্ডারি দেয়া ঘরে দুই ভাই রাত্রীযাপন করত। একভাই দোকানে মোবাইলে রিচার্জ করতে যাওয়ার পর পর নিজ শয়নকক্ষে সাজ্জাদকে গলা কেটে হত্যা করা হয়েছে! তিনি এ ঘটনার সুষ্ঠ বিচার দাবি করেছেন।

এ বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহনূর আলম মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টির রহস্য উদঘাটনে পুলিশ কাজ শুরু করেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল খাগড়াছড়িতে প্রেরণসহ পরবর্তী আইনি কার্যক্রম চলছে।

মন্তব্য নেওয়া বন্ধ।