গুপ্তছড়া ঘাটে নিখোঁজ মাস্টার মন্নানের লাশ মিলল ৫০ ঘণ্টা পর

সন্দ্বীপের গুপ্তছড়া ঘাটে সার্ভিস বোট (যাত্রীবাহী ট্রলার) থেকে লালবোটে (লাইফ বোট) নামতে গিয়ে নিখোঁজ মাস্টার আবদুল মন্নানের (৬৪) লাশ অবশেষে উদ্ধার করা হয়েছে।

নিখোঁজ হওয়ার প্রায় ৫০ ঘন্টা পরে গুপ্তছড়া ঘাটের দক্ষিণে কাটাখালী খালের মুখ থেকে আজ রবিবার দুপুর দুইটায় নিহত মন্নানের লাশ পাওয়া যায়। সন্দ্বীপ থানা পুলিশ, কোস্ট গার্ড, ফায়ার সার্ভিসে ও ঘাটের লোকজনের সহযোগিতায় নিখোঁজের লাশ উদ্ধার করা হয় বলে জানান থানার এসআই মো. জুয়েল।

এছাড়া নিহতের স্বজন মোহাম্মদ জাবেদ নিহতের লাশ শনাক্ত করেছেন বলে থানা পুলিশ জানিয়েছে।

জানা যায়, শুক্রবার সকাল সাড়ে ১০টা থেকে ১১টার মধ্যে গুপ্তছড়া ঘাটে পৌঁছায় একটি সার্ভিস বোট (যাত্রীবাহী ট্রলার)। বোট থেকে লাইফ বোটে নামতে গিয়ে মাস্টার আবদুল মন্নান নিখোঁজ হন।

মাস্টার মন্নানের বাড়ি সন্দ্বীপের মগধরা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডে। এদিকে এ ঘটনায গুপ্তছড়া ঘাটের ম্যানেজার মানিক জানিয়েছিলেন, ওই যাত্রী (মন্নান) ট্রলার থেকে পড়ে যাওয়ার পর সাঁতার কেটে তীরে পৌঁছে গেছেন। ফুয়াদ নামে একজন ওই যাত্রীকে গুপ্তছড়া ব্রিজের উপরে দেখেছেন।

এদিকে মিথ্যা তথ্য দেয়ায় আবদুল কাদের নামে লালবোটের এক মাঝিকে গতকাল শনিবার আটক করা হয়। স্বামীর নিখোঁজের ঘটনায় মন্নানের স্ত্রী শনিবার সন্দ্বীপ থানায় সাধারণ ডায়েরি করেন।

সন্দ্বীপের ইউএনও সম্রাট খীসা লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

মন্তব্য নেওয়া বন্ধ।