ঘর পাচ্ছেন রূপনা চাকমা

সাফ নারী চ্যাম্পিয়নশিপে অসাধারণ নৈপুণ্যে দেখিয়ে সেরা গোলরক্ষক হওয়া রূপনা চাকমার জন্য তার নিজ শহর একটি ঘর নির্মাণ করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার (২১ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, যুক্তরাষ্ট্রে অবস্থানরত প্রধানমন্ত্রী রুপনা চাকমার ঘর নির্মাণের নির্দেশ দিয়েছেন।

জানা গেছে, রূপনা চাকমার বাড়ি রাঙামাটি জেলার নানিয়ারচর ঘিলাছড়ির ভূঁইয়াদম নামের প্রত্যন্ত গ্রাম থেকে। যে বাড়িতে রূপনা বড় হয়ে উঠেছেন সেই ভাঙা বাড়ির ছবি সাফ চ্যাম্পিয়ন হওয়ায় সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। আর ঝরাঝীর্ণ এমন বাড়ি দেখে রূপনা চাকমার জন্য নতুন ঘর করে দেয়ার দাবি ওঠে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

রাঙামাটির জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমার বলেন, রূপনা চাকমার জন্য ঘর নির্মাণ করতে প্রধানমন্ত্রী কার্যালয় থেকে নির্দেশনা দেয়া হয়েছে। আমি ইতোমধ্যে নানিয়ারচর উপজেলা নির্বাহী অফিসারকে নির্দেশনা দিয়েছি। বুধবার বিকেলে এলজিইডি প্রকৌশলী নিয়ে ঘর নির্মাণের বিষয়ে সরেজমিন দেখে আসবেন। আশা করছি দ্রুততম সময়ে মধ্যে আমরা এটি করে দিতে পারবো।

এইদিকে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুক লাইভে সুপ্রিমকোর্টের আলোচিত আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনও আগামী সপ্তাহের মধ্যে রূপনার ঘর করে দেয়ার আশা প্রকাশ করেন।

মন্তব্য নেওয়া বন্ধ।