ঘুম থেকে উঠে স্বামী দেখলেন রান্নাঘরে ঝুলছে স্ত্রীর মরদেহ

রাতে একসাথে খেয়ে দুই সন্তান নিয়ে স্বাভাবিকভাবে ঘুমিয়ে পড়েছিলেন রিনা- সিরাজুল দম্পতি। রাতে সব ঠিকঠাক থাকলেও সকালে ঘুম থেকে উঠে স্বামী দেখলেন রান্নাঘরে ঝুলছে স্ত্রীর মরদেহ। চট্টগ্রামের লোহাগাড়ায় ২ মাসের অন্তঃসত্ত্বা রিনা খাতুন (৩০) নামে গৃহবধূর এমন মৃত্যু নিয়ে এলাকাজুড়ে সৃষ্টি হয়েছে চাঞ্চল্য।

বুধবার (২৮ ডিসেম্বর) সকাল ১০টায় উপজেলার সদর ইউনিয়নের রশিদের পাড়ার এ আর টাওয়ার ভবনের নিচতলা থেকে ওই গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।
গৃহবধূ রিনা খাতুন পাবনা জেলার আতাইকুলার উপজেলার বনগ্রাম এলাকার সিরাজুল ইসলামের স্ত্রী। স্বামীকে নিয়ে ভাড়া বাসায় থাকতো।

নিহতের স্বামী সিরাজুল ইসলাম বলেন, আমার স্ত্রী ২ মাসের অন্তঃসত্বা। আমি একটি ঔষুধ কোম্পানিতে চাকরির করায় সুবাদে ৬ মাস ধরে ভাড়া বাসায় থাকতেছি। রাতে সব ঠিকঠাক ছিলো কিন্তু সকালে ঘুম থেকে উঠে বিছানায় দেখতে না পেয়ে খুঁজে দেখি রান্না ঘরে টিনের চালের গাছে ওড়না প্যাঁচানো অবস্থায় ঝুলে আছে।

স্থানীয় ইউপি সদস্য শাহ আলম লিটন বলেন, পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে গেছে। প্রাথমিকভাবে আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হলেও এর কারণ এখনও জানা যায়ানি।

লোহাগাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রুহুল আমিন বলেন, নিহত গৃহবধুর মরদেহ উদ্ধার করে থানা থেকে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য নেওয়া বন্ধ।