চকরিয়ায় ৪ দিন ধরে আওয়ামী লীগ নেতা নিখোঁজ

কক্সবাজারের চকরিয়ায় ৪ দিন ধরে নিখোঁজ রয়েছেন নুরুল আবছার (৪২) নামের এক আওয়ামী লীগ নেতা। বুধবার বাড়ি থেকে বের হওয়ার পর থেকে এখনো পর্যন্ত কোন সন্ধান মিলেনি তার। এ ঘটনায় শুক্রাবার চকরিয়া থানায় করা হয়েছে একটি সাধারণ ডায়রিও।

নিখোঁজ নুরুল আবছর চকরিয়া উপজেলার উপকূলীয় বদরখালী ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।

বদরখালী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ সালাহ উদ্দিন ছিদ্দিকী জানান, নুরুল আবছারের পরিবারের তথ্যমতে জানতে পারি সে পেকুয়া উপজেলার উজানটিয়া যাওয়ার জন্য ২৫ জানুয়ারি সকালে বাড়ি থেকে হয়। পথিমধ্যে সে নিরুদ্দেশ হয়ে যায়। তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে। ৪ দিন ধরে তার কোন সন্ধান নেই।

নিখোঁজ নুরুল আবছারের বৃদ্ধ পিতা কাছিম আলী বলেন, তার ছেলেকে কেউ অপহরণ করেছে। কে বা কারা অপহরণ করেছে তা সঠিক ভাবে বলতে না পারলেও পেশায় সে একজন লেবার সর্দার (মাঝি) ছিল। তবে ধারণা করা হচ্ছে তাকে অপহরণ করে কোন পাহাড়ের দিকে নিয়ে গেছে।

তার ব্যবহৃত মোবাইল ফোনের সর্বশেষ লোকেশন চট্টগ্রামের পটিয়ায় দেখাচ্ছে বলেও জানান তিনি। ছেলেকে খুঁজে পেতে তিনি প্রশাসনের সার্বিক সহযোগিতা কামনা করেন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, বদরখালীর নুরুল আবছার নিখোঁজের সংবাদ পেয়ে তাকে খুঁজে বের করতে পুলিশের একটি টিম সম্ভাব্য স্থানে অভিযানে রয়েছে।

মন্তব্য নেওয়া বন্ধ।