চট্টগ্রামের ৫ আওয়ামী লীগ নেতাকে গণসংবর্ধনা শুক্রবার

চট্টগ্রামের ৫ আওয়ামী লীগ নেতা কেন্দ্রীয় কমিটিতে স্থান পাওয়া গণসংবর্ধনা দেবে মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগ। আগামী ৩০ ডিসেম্বর শুক্রবার নগরীর এম এ আজিজ স্টেডিয়ামস্থ জিমনেশিয়াম মাঠে এই সংবর্ধনা দেওয়া হবে।

চট্টগ্রামের ৫ কেন্দ্রীয় নেতৃবৃন্দ হলেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি, প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি, অর্থ ও পরিকল্পনা সম্পাদক ওয়াসিকা আয়েশা খান এমপি, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন ও দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

বিষয়টি নিশ্চিত করে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেন, কেন্দ্রীয় কমিটিতে স্থান পাওয়া চট্টগ্রামের ৫ নেতাদের সংবর্ধনার জন্য আমরা প্রস্তুতি নিয়েছি। ৫ নেতার সাথে আমাদের কথা হয়েছে উনারা শুক্রবার আসবেন।

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান ও উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের কর্মকর্তা, সদস্য, থানা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দদের উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন।

মন্তব্য নেওয়া বন্ধ।