চট্টগ্রামে বিএনপির কোটিপতি নেতাদেরকে মানুষের পাশে দেখা যায় না—আ জ ম নাছির

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, “দুর্যোগ দুর্বিপাক বা নানা ধর্মীয় আচার অনুষ্ঠানে সাধারণ মানুষের সেবা করা প্রত্যেক রাজনৈতিক নেতাকর্মীর নৈতিক ও সামাজিক দায়িত্ব । কিন্তু চট্টগ্রামে বিএনপির অনেক প্রথিতযশা কোটিপতি নেতৃবৃন্দ রয়েছেন যাদেরকে জনসেবায় দেখা যায় না।”

শনিবার (২৫ মার্চ) চট্টগ্রাম নগরীর কাজির দেউড়িস্থ একটি কমিউনিটি সেন্টারে পবিত্র মাহে রমজান উপলক্ষে ১৫ নম্বর বাগমণিরাম ওয়ার্ডের জনসাধারণের মাঝে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। এতে ৫শত ব্যক্তির মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

আ জ ম নাছির বলেন, “বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আমির খসরু মাহমুদ চৌধুরী একজন শিল্পপতি । শত শত কোটি টাকার মালিক তিনি। তিনি চাইলে অনেক কিছু করতে পারেন। আমার জানামতে বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান শত কোটি টাকার মালিক। নাসিরাবাদ শিল্প এলাকায়, নগরীর অনেক স্থানে উনার ভূসম্পত্তি রয়েছে।”

তিনি আরও বলেন, “তাদের কাউকে জনসেবায় দেখা যায় না। আমার প্রশ্ন , জনগণকে কাছে না রেখে, জনগনের সেবা না করে, বিএনপি কোন রাজনীতির চর্চা করছে?”

বাগমনিরাম ওয়ার্ড কাউন্সিলর প্যানেল মেয়র মোহাম্মদ গিয়াস উদ্দিনের সভাপতিত্বে ও শিশির দের সঞ্চালনায় অনুষ্ঠানে বাগমনিরাম ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল আজিম, সাধারণ সম্পাদক সাইফুল আলম বাবু, বাগমণিরাম ওয়ার্ড সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান বাচ্চু, ওয়ার্ডের ক- ইউনিটের সভাপতি মোহাম্মদ শাহজাহান, খ- ইউনিটের সাধারণ সম্পাদক আহমুদুল হক আনোয়ার, সরদার আব্দুল জলিল ও সেকান্দর কবিরসহ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

মন্তব্য নেওয়া বন্ধ।