চন্দনাইশে পাওনা টাকা আনতে গিয়ে নিখোঁজ যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার

চট্টগ্রামের চন্দনাইশে পাওনা টাকা আনতে গিয়ে নিখোঁজের ৩ দিন পর মো. আরিফুল ইসলাম নামে এক যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় মো. আরমান (২৭) নামে আরেক যুবককে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যাওয়া হয়েছে।

মঙ্গলবার (১ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চন্দনাইশ গাছবাড়িয়ায় সালেহ আহমদ সওদাগরের পুকুর পাড়ের ঝোপের ভিতর থেকে বস্তাভর্তি অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন।

নিহত মো. আরিফুল ইসলাম উপজেলার পূর্ব ছৈয়দাবাদের ২ নম্বর ওয়ার্ডের উত্তর হাসিমপুরের মো. ইয়াকুব আলীর মেঝ ছেলে। দুই সন্তানের জনক। তিনি পেশায় পিকআপ চালক।

নিহতের স্বজনরা জানান, গত ২৯ অক্টোবর সন্ধ্যায় স্থানীয় এক ব্যক্তি থেকে পাওনা টাকা আনতে যায় আরিফ। এর পর থেকে নিখোঁজ হন তিনি। পরে আত্মীয়-স্বজন সবদিকে খোঁজাখুঁজির পর কোনো খোঁজ না পেয়ে ছোট ভাই মো. হামিদ চন্দনাইশ থানায় একটি নিখোঁজ জিডি করেন।

চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, নিহতের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে পরিকল্পিত হত্যা বলে ধারণা করা হচ্ছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য নেওয়া বন্ধ।