চবির মার্কেটিং বিভাগের ২৩তম ব্যাচের ‘গালা নাইটে’ প্রাণের মেলা

চারপাশে আলোর ঝলকানি। ফরমাল পোষাকে উপস্থিত একঝাঁক সদ্য পোস্ট গ্র্যাজুয়েশন শেষ করা তরুণ-তরুণী। সকলের মুখে হাসি। আনন্দ , আড্ডা আর গল্পে মেতে আছেন সবাই। বলছিলাম চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) মার্কেটিং বিভাগের ২৩তম বচ্যাচের আয়োজনে অনুষ্ঠিত ‘গালা নাইটের’ কথা।

শুক্রবার (২৫ নভেম্বর) চট্টগ্রাম নগরীর আগ্রাবাদের ‘সিলভার স্পুন’ রেস্টুরেন্টে আয়োজিত হয় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের ২৩তম ব্যাচের গালা নাইট। প্রায় শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলো এ আয়োজনে। মনোজ্ঞ সাংস্কৃতিক আয়োজন, নানা ধরণের মজার গেমস এবং স্মৃতিচারণে মেতে ছিলো উপস্থিত সকলে।

২৩তম ব্যাচের শিক্ষার্থী তানজীমা ফাতিমা ইকরা বলেন, “আবারও খুব পরিপাটিভাবে নিজেদের মধ্যে হাসি, আড্ডা, কবিতা, গান, নাচ ও গেমস নিয়ে সুন্দর সময় কাটিয়েছি। দিনশেষে এই মূহুর্তগুলোই আমাদের জন্য সবচেয়ে মূল্যবান স্মৃতি। সব কিছু হারিয়ে যায় শুধু স্মৃতিগুলোই থেকে যায়। ২৩তম ব্যাচ মানে আমার কাছে একটা রঙিন ঝুড়ি। সবাইকে ধন্যবাদ যারা এ প্রোগ্রামগুলোর আয়োজনে মনে প্রাণে সাহায্য করেছে”

চবির মার্কেটিং বিভাগের ২৩তম ব্যাচের ‘গালা নাইটে’ প্রাণের মেলা 1

২৩তম ব্যাচের অপর এক শিক্ষার্থী মো. আরফাত উদ্দিন মামুন বলেন,”সত্যিই অসাধারণ এক সন্ধ্যা কাটিয়েছি আমরা।কিছুদিনের মধ্যেই আমরা সবাই হয়ত নিজ নিজ কর্মস্থলে যুক্ত হয়ে যাবো কিন্তু এই স্মৃতিগুলো আমরা সারাজীবন রোমন্থন করে যেতে পারবো।উপস্থিত সকলকে অসংখ্য ধন্যবাদ।এদের সকলের উপস্থিতি ছাড়া আমরা কখনোই এত সুন্দর আয়োজন সফলভাবে করতে পারতাম না”

মন্তব্য নেওয়া বন্ধ।