চবি ছাত্রলীগের উদ্যোগে শহীদ মিনার পরিস্কার

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনার পরিস্কার করা হয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের উদ্যোগে। বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ১১টা থেকে এই পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হয়।
গত ২১শে ফেব্রুয়ারী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন সংগঠন ও ব্যক্তি উদ্যোগে মহান ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনে শহীদ মিনারে ফুল দেয়া হয়। পরবর্তীতে শহীদ মিনার অপরিষ্কার অবস্থায় থাকে। বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি সাদাফ খানের উদ্যোগে এই পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হয়।

এই বিষয় বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি সাদাফ খান বলেন, শহীদ মিনার আমাদের শ্রদ্ধার স্থান। ভাষা শহীদদের প্রতি সম্মানবোধ থেকেই আমরা আজকে এই পরিষ্কার পরিচ্ছন্নতার কাজ করেছি। আমরা বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থীকে অনুরোধ করবো শহীদ মিনারের সম্মান রক্ষা করার জন্য এবং নিজ নিজ জায়গায় থেকে শহীদ মিনারকে পরিষ্কার পরিচ্ছন্ন রাখার জন্য।
এখন থেকে নিয়মিত আমরা এই ধরনের কার্যক্রম অব্যাহত রাখবো।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল বলেন, ছাত্রলীগ হচ্ছে জাতির সূর্যসন্তানদের সংগঠন। ছাত্রলীগের ছোট ভাইদের এইধরনের কার্যক্রম প্রশংসার দাবিদার। চবি ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের জন্য সবসময় কাজ করে যাবে ।

এই সময় অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চবি ছাত্রলীগের সহ-সভাপতি সবুজ মিয়া, উপ-দপ্তর সম্পাদক রমজান হোসেন, আইন সম্পাদক খালেদ মাসুদ, উপ-প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক রোমান হোসেন আরমানসহ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীরা।

মন্তব্য নেওয়া বন্ধ।