চবি জয়পুরহাট জেলা স্টুডেন্ট এসোসিয়েশনের নেতৃত্বে নূর-হারুন

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) অধ্যয়নরত জয়পুরহাট জেলা শিক্ষার্থীদের সংগঠন জয়পুরহাট জেলা স্টুডেন্টস এসোসিয়েশন, চবির নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে আরবি বিভাগের ১৮-১৯ সেশনের শিক্ষার্থী মো. নূর আলমকে সভাপতি এবং ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের একই সেশনের মোঃ হারুনুর রশিদ নীরবকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়েছে।

শনিবার (২৫ ই ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের ২য় কলা ও মানববিদ্যা অনুষদের সামনে অনুষ্ঠিত এক সভায় উক্ত কমিটি ঘোষণা করা হয়।

সভায় উপস্থিত ছিলেন জয়পুরহাট জেলা স্টুডেন্টস এসোসিয়েশনের উপদেষ্টা মো. ফাহিম ফয়সাল সোহাগ, জয় কুমার অপু, হামীম মুহতাসীম, ফজলে রাব্বী সাধন, ইসরাত জাহান নিশাত,ইফতেশাম ইসলাম সামি, মাহফুজুর রহমান।

কমিটিতে সহ-সভাপতি পদে আছেন মো. মোস্তফা কামাল জয়, মো. আরিফুল ইসলাম সাগর, সাংগঠনিক সম্পাদক পদে মো. শাহরিয়ার আহমেদ সোহাগ, শয়ন মিনজি, মো. মিলন হোসেন, সহ সম্পাদক- আনতারা জাইমা
মাহিয়া শহীদ মাহি, অর্থ সম্পাদক- মো. হৃদয় হোসেন, দপ্তর সম্পাদক- মো. ইকবাল হোসেন,
বিজ্ঞান বিষয়ক সম্পাদক- চঞ্চল পোদ্দার,
গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক- মো. রাকিব হোসেন হামজা, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক- শারমিন আক্তার এ্যানি, তথ্য ও প্রযুক্তি সম্পাদক- মো. সাব্বির হোসেন, প্রচার সম্পাদক- মো. মোস্তাফিজুর রহমান, আইন বিষয়ক সম্পাদক- অনুপ মাহাতো, ক্রীড়া সম্পাদক- মো. রাব্বিউল হাসান শান্ত, সাহিত্য বিষয়ক সম্পাদক- মো. জুয়েল বাবু, ধর্ম বিষয়ক সম্পাদক- মো. মেহেরাব তালুকদার রাহী, সমাজসেবক সম্পাদক- সাধন চন্দ্র মন্ডল, ছাত্রী বিষয়ক সম্পাদক- অনামিকা আক্তার মিতু, সাংস্কৃতিক সম্পাদক- ইয়াসমিন ঐশি।

নবনির্বাচিত সভাপতি মো. নূর আলম বলেন, শিক্ষা ঐক্য এবং ভ্রাতৃত্বের স্লোগানকে সামনে রেখে সিনিয়র জুনিয়র এবং উপদেষ্টা মন্ডলীর সহযোগিতায় পুরো ক্যাম্পাসে এবং বাহিরে জয়পুরহাটের সুনাম ও খ্যাতি ছড়িয়ে দিতে একতাবদ্ধ হয়ে কাজ করে যেতে চাই। শিক্ষার্থীদের সকল ধরনের বিপদ আপদ এবং সহযোগিতায় পাশে থাকতে চাই।

সাধারণ সম্পাদক মো. হারুনুর রশিদ নীরব বলেন, সকলের সহযোগিতায় আমরা এসোসিয়েশনকে শিক্ষার্থীদের জন্য বিশ্বাস এবং আস্থার জাায়গা তৈরী করতে চাই।

মন্তব্য নেওয়া বন্ধ।