চান্দগাঁও-বোয়ালখালী আসনে নৌকার মাঝি নোমান আল মাহমুদ

বোয়ালখালী-চান্দগাঁও (চট্টগ্রাম-৮) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন দলের চট্টগ্রাম মহানগর সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ। আগামী ২৭ এপ্রিল এই আসনের উপনির্বাচন অনুষ্ঠিত হবে।

শনিবার (২৫ মার্চ) দুপুরে চট্টগ্রাম খবরকে বিষয়টি নিশ্চিত করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি।

ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, চট্টগ্রাম -৮ আসনে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদকে মনোনয়ন দেওয়া হয়েছে। সকালে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে দলের সংসদীয় বোর্ডের সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

ছাত্রলীগের সাবেক নেতা নোমান আল মাহমুদ চট্টগ্রাম নগর যুবলীগের সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করেছেন। ত্যাগী ও পোড় খাওয়া এই নেতা নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

এর আগে গত ৫ ফেব্রুয়ারি রাত ১২টা ৪০ মিনিটে ঢাকার এভারকেয়ার হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন এই আসনের সাংসদ চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোছলেম উদ্দিন আহমেদ। তাঁর মৃত্যুতে শূন্য হওয়া আসনে নৌকার হয়ে লড়তে দলীয় মনোনয়ন ফরম কিনেছেন ২৫ জন ব্যক্তি।

আরও পড়ুন:
চিরনিদ্রায় শায়িত জাতির সূর্য সন্তান বীর মুক্তিযোদ্ধা মোছলেম উদ্দিন
নৌকায় উঠতে চান ব্যারিস্টার মনোয়ার, মুখে নেই ‘জয় বাংলা’

মন্তব্য নেওয়া বন্ধ।