চুয়েটের সঙ্গে এপিক হেলথ কেয়ারের সমঝোতা স্মারক

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) সঙ্গে এপিক হেলথ কেয়ারের স্বাস্থ্যসেবা বিষয়ক একটি দ্বিপাক্ষিক চুক্তি স্বাক্ষরিত হয়েছে। মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট কক্ষে উক্ত সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

চুয়েটের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলমের উপস্থিতিতে উক্ত চুক্তিতে চুয়েটের পক্ষে রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. শেখ মোহাম্মদ হুমায়ুন কবির এবং এপিক হেলথ কেয়ারের পক্ষে সেল্স অ্যান্ড মার্কেটিং বিভাগের নির্বাহী পরিচালক টি.এম. হান্নান স্ব-স্ব প্রতিষ্ঠানের প্রতিনিধি হিসেবে স্বাক্ষর করেন।
এতে স্বাক্ষী হিসেবে চুয়েটের পক্ষে শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড. মো. বশির জিসান ও কর্মকর্তা সমিতির সভাপতি প্রকৌশলী সৈয়দ মোহাম্মদ ইকরাম এবং এপিক হেলথ কেয়ারের পক্ষে এজিএম (অপারেশন) ডা. মো. ইমতিয়াজ উদ্দীন ও কর্পোরেট বিজনেস অ্যান্ড ব্র্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের সহকারী ম্যানেজার জহির রায়হান স্বাক্ষর করেন।

এ সময় চুয়েট শিক্ষক সমিতির সভাপতি ড. আবু সাদাত মুহাম্মদ সায়েম, কর্মকর্তা সমিতির সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. মকবুল হোসেন, ডেপুটি রেজিস্ট্রার মোহাম্মদ নজরুল ইসলাম, লিগ্যাল ও এস্টেট শাখার ডেপুটি রেজিস্ট্রার এস.এম. মোখতারুল মোস্তফা, সহকারী রেজিস্ট্রার মো. জোবায়ের হোসেন, টেকনিক্যাল অফিসার প্রকৌশলী মুহাম্মদ মোরশেদুল হক, কর্মচারী সমিতির সভাপতি মো. জামাল উদ্দীন ও সাধারণ সম্পাদক জনাব বিশ্বজিৎ ভট্টাচার্য্য উপস্থিত ছিলেন।

চুয়েট শিক্ষক সমিতির সার্বিক তত্ত্বাবধানে চুক্তিটি স্বাক্ষর হয়। চুক্তির আওতায় আগামী এক বছর এপিক হেলথ কেয়ারের চুয়েট পরিবারের সদস্যগণ বিভিন্ন স্বাস্থ্য পরীক্ষার ক্ষেত্রে সর্বনিম্ন ১০% থেকে সর্বোচ্চ ৩৫% পর্যন্ত ছাড়ের সুবিধা ভোগ করবেন।

মন্তব্য নেওয়া বন্ধ।