চুয়েটে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযু্ক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) ‘বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২৩’ সম্পন্ন হয়েছে। মঙ্গলবার(২৪ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে সকাল ১১টায় উক্ত প্রতিযোগিতার চূড়ান্ত দিবসের ক্রীড়া অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।

এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মো. রেজাউল করিমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ড. সুনীল ধর, পুরকৌশল অনুষদের ডিন মো. মইনুল ইসলাম, তড়িৎ ও কম্পিউটার কৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ মশিউল হক, যন্ত্রকৌশল অনুষদের ডিন ও রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. শেখ মোহাম্মদ হুমায়ুন কবির, স্থাপত্য ও পরিকল্পনা অনুষদের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ কামরুল হাছান।

অনুষ্ঠান সঞ্চালনা করেন উপ-পরিচালক (তথ্য ও প্রকাশনা) মোহাম্মদ ফজলুর রহমান, মানবিক বিভাগের সহকারী অধ্যাপক নাহিদা সুলতানা ও পুরকৌশল বিভাগের প্রভাষক মো. আসিফুর রহমান।

এবারের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় ৩৪টি ইভেন্টে ছাত্র-ছাত্রী, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী মিলে প্রায় ৪০০ প্রতিযোগী অংশগ্রহণ করছেন। এতে সবচেয়ে আকর্ষণীয় ইভেন্টে দ্রুততম মানব নির্বাচিত হয়েছেন শেখ রাসেল হলের রিয়াদ আহমেদ ও দ্রুততম মানবী নির্বাচিত হয়েছেন শামসেন নাহার খান হলের সাদিয়া পারভীন স্বর্ণ।

এছাড়া ছাত্রদের মধ্যে ব্যক্তিগত চ্যাম্পিয়ন হয়েছেন শহিদ তারেক হুদা হলের শেখ ওয়ালি উল্লাহ রাকীব ও রানার-আপ হয়েছেন শেখ রাসেল হলের শেখ রাসেল হলের ফয়জুল হক স্বাধীন এবং হল চ্যাম্পিয়ন হয়েছে শহিদ তারেক হুদা হল ও রানার-আপ হয়েছে শেখ রাসেল হল।

আর ছাত্রীদের মধ্যে ব্যক্তিগত চ্যাম্পিয়ন হয়েছেন শামসেন নাহার খান হলের সমন্বীতা সরকার ও রানার-আপ হয়েছেন একই হলের সাদিয়া পারভীন স্বর্ণ এবং হল চ্যাম্পিয়ন হয়েছে শামসেন নাহার খান হল ও হল রানার-আপ হয়েছে সুফিয়া কামাল হল।

এবারের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার ফিল্ড মার্শালের দায়িত্ব পালন করেন পুরকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. মো. মইনুল ইসলাম।

মন্তব্য নেওয়া বন্ধ।