চুয়েট স্টাফ এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) স্টাফ এসোসিয়েশনের ২০২১-২২ কার্যকরী কমিটির সমাপনী বার্ষিক সাধারণ সভা ও এসোসিয়েশনের সহকর্মীদের তথ্য সম্বলিত বুকলেটের (পরিচিত) মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৫ ডিসেম্বর) দুপুর বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন মিলনায়তনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়েটের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম। এতে বক্তব্য রাখেন সংগঠনটির সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ভট্টাচার্য।

এতে আরও বক্তব্য রাখেন-প্রকাশনা কমিটির আহ্বায়ক আবদুল আল হান্নান ও সদস্য সচিব প্রিয়তোষ চক্রবর্তী। পরে ২০২১-২২ কার্যকরী কমিটি ও উপদেষ্টা কমিটিকে সম্মাননা প্রদান করা হয়।

এদিকে আগামী ২০২৩-২৪ সালের কার্যকরী কমিটির জন্য একটি নির্বাচন কমিটি গঠন করা হয়। এতে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পেয়েছেন বিশ্ববিদ্যালয়ের পুরকৌশল বিভাগের প্রফেসর ড. জি.এম. সাদিকুল ইলাম।

এছাড়া নির্বাচন কমিশনার হিসেবে উপ-পরিচালক (জনসংযোগ) মোহাম্মদ ফজলুর রহমান, একাডেমিক শাখার সেকশন অফিসার মো. রুবেল মাহমুদ, ইইই বিভাগের সিনিয়র টেকনিশিয়ান মো. ফজলুল হক এবং নির্বাচন কমিশন সচিব হিসেবে কম্পট্রোলার অফিসের অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক মো. মেহেদী হাসান শাহ্।

মন্তব্য নেওয়া বন্ধ।