জলদস্যু মোশারফ ৮টি আগ্নেয়াস্ত্রসহ দুই সহযোগী নিয়ে র‌্যাবের জালে

জলদস্যু মোশারফ হোসেনকে (২৮) ৮টি আগ্নেয়াস্ত্রসহ আটক করেছে র‌্যাপিড একশন ব্যাটালিয়ন-র‌্যাব। মোশারফ কক্সবাজার জেলার কুতুবদিয়ার আব্দুল হাদী শিকদার পাড়ার শাহাবুদ্দিনের ছেলে। এসময় তার দুই সহযোগী মোঃ আজিজ (২৩) এবং রবিউল হাসানকেও (২০) আটক করা হয়।
রবিউল কুতুবদিয়ার আব্দুল হাদী শিকদার পাড়ার জাবেদ আহম্মেদের ছেলে, আজিজ কুতুবদিয়ার সন্দীপ পাড়ার নুরুল আবছারের ছেলে।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) দুপুরে বিষটি চট্টগ্রাম খবরকে নিশ্চিত করেন র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক মো. নূরুল আবছার। তিনি বলেন, বুধবার গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার জেলার কুতুবদিয়া থানাধীন বড়খোপ এলাকায় মুক্তমঞ্চ সংলগ্ন ঝাউ গাছের নিচ থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে। এসময় মোশারফের কাছ থেকে একটি পিস্তল উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতদের বরাতে তিনি আরও বলেন, তারা এলাকায় প্রভাব বিস্তার করে লবণ চাষীদের কাছ থেকে নিয়মিত চাঁদাবাজি করে আসছে। এলাকায় প্রভাব বিস্তার করে চাঁদাবাজি করার লক্ষ্যে তাদের কাছে আরো অস্ত্র-সস্ত্র রয়েছে। পরবর্তীতে আসামীদের দেয়া তথ্য অনুযায়ী গ্রেপ্তারকৃত আসামীদের সাথে নিয়ে কক্সবাজার জেলার কুতুবদিয়া থানাধীন শিকদার পাড়া এলাকায় একটি ছাপড়া ঘরের ভেতর হতে আসামীদের দেখানো ও নিজ বের করে দেয়া মতে প্লাষ্টিকের বস্তার ভিতর হতে ৩টি এসবিবিএল, ৪টি এলজি এবং ২২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামী এবং উদ্ধারকৃত অস্ত্র ও গোলাবারুদ পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‌্যাব কর্মকর্তা নূরুল আবছার।

মন্তব্য নেওয়া বন্ধ।