জামালখান থেকে স্কুল শিক্ষার্থী নিখোঁজ

চট্টগ্রাম নগরীর জামালখান-মোমিন রোড এলাকা থেকে জুম্মান ইসলাম সিয়াম নামে এক স্কুল শিক্ষার্থী নিখোঁজ হয়েছে। সিয়ামের বয়স ১০ বছর, সে শাহ ওয়ালী উল্লাহ ইনস্টিটিউটের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী। গত কয়েকমাস সিয়াম ওটিটি (মানসিক) রোগে ভুগছিলো।

মঙ্গলবার (২২ নভেম্বর) সিয়ামের পিতা মহিদুল ইসলাম চট্টগ্রাম খবরকে বিষয়টি নিশ্চিত করেন। এ বিষয়ে সিয়ামের মা পারভিন আক্তার বাদি হয়ে কোতোয়ালী থানায় সাধারণ ডায়েরি করেছেন (১৭১৯)। পুলিশও সিয়ামের সন্ধান করছে বলে জানা গেছে।

জিডি সূত্রে জানা গেছে, গত ২০ নভেম্বর (রোববার) বিকেল ৪.৪৫টায় নগরীর আসকার দীঘির পাড় খাজা ভিলারের সামনে থেকে সিয়াম হারিয়ে যায়। সে খেলার জন্য ঘর ছেড়ে বাইরে গেলে আর খুঁজে পাওয়া যাচ্ছে না।

সিয়ামের পিতা জানান, হারিয়ে যাওয়ার দিন দুটি সিসি ক্যামরায় সিয়ামের চলাফেরা দেখা গেছে। একটি ক্যামেরার ফুটেজে দেখা যায় সিয়াম ডিসি হিলের দিকে যাচ্ছে। অপর একটি ক্যামরার ফুটেজে দেখা যায় তাকে এক যুবক হাত ধরে বোস ব্রাদার্সের দিকে নিয়ে যাচ্ছে। আশঙ্কা করা হচ্ছে কোনো অপরাধী চক্র তাকে নিয়ে গেছে।

কোতোয়ালী থানার পরিদর্শক (তদন্ত) আতিকুর রহমান বলেন, সিয়াম নিখোঁজের ঘটনায় আমাদের টিম কাজ করছে। আশা করছি সিয়ামের সন্ধান মিলবে।

মন্তব্য নেওয়া বন্ধ।