জামালপুরে খুন করে চট্টগ্রাম আত্মগোপন, ধরলো র‌্যাব

জামালপুর জেলার মুদি দোকানদার ফেরদৌস হাসান হত্যা মামলায় অভিযুক্ত মো. আনোয়ার হোসেনকে (৪৮) চট্টগ্রামের সীতাকুণ্ড থেকে আটক করেছে র‌্যাব ৭। আনোয়ার গ্রেপ্তার এড়াতে সীতাকুণ্ডে আত্মগোপনে আছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে মাদাম বিবির হাট এলাকা থেকে আটক করা হয়।

আটককৃত আনোয়ার হোসেন জামালপুর জেলার দেওয়ানগঞ্জ থানার গামারিয়া গ্রামের মৃত আলম কর্মকারের ছেলে।

বুধবার (১২ এপ্রিল) বিষয়টি চট্টগ্রাম খবরকে নিশ্চিত করেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার। তিনি বলেন, নিহত ফেরদৌস হাসানের সাথে মুর্শেদা আক্তারের বিয়ে হয়। বিয়ের পর ফেরদৌস জানতে পারে মুর্শেদা ও তার পূর্বের স্বামী আনোয়ার প্রতারক চক্রের সদস্য। তারা সাধারণ মানুষকে বিয়ের ফাঁদে ফেলে সর্বস্ব কেড়ে নেয়। বিষয়টি জানতে পেরে মুর্শেদাকে তালাক দিলে মুর্শেদা আক্তার এবং তার পূর্বের স্বামী আনোয়ার হোসেন ক্ষিপ্ত হয়ে ভিকটিমকে খুন করে। ব্যবসায়ী ফেরদৌস খুনের মামলায় দুই আসামী মুর্শেদা আক্তার মিষ্টি ও সজীব নামে দুইজনকে দেওয়ানগঞ্জ থানা পুলিশ আটক করলেও হত্যা মামলার অপর আসামী আনোয়ার হোসেন গ্রেপ্তার এড়াতে চট্টগ্রামে আত্মগোপন করে। গোপন সংবাদের ভিত্তিতে তার অবস্থান সীতাকুণ্ডের মাদাম বিবির হাট জানতে পেরে অভিযান চালিয়ে সেখান থেকে তাকে আটক করি।

তিনি আরও বলেন, আটককৃত আসামী প্রাথমিক জিজ্ঞাসাবাদে খুনের ঘটনায় জড়িত ও গ্রেপ্তার এড়াতে আত্মগোপনে থাকার কথা স্বীকার করে।

আটককৃত আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

মন্তব্য নেওয়া বন্ধ।