জেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন জমা দিলেন কর্ণফুলীর ইসলাম

জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন কর্ণফুলী উপজেলার আওয়ামী লীগের মনোনীত প্রার্থী চট্টগ্রাম জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার ইসলাম আহমেদ।

বুধবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে চট্টগ্রাম জেলা পরিষদ কার্যালয়ে অতিরিক্ত জেলা নির্বাচন কমিশনার কামরুল আলমের কাছে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে আওয়ামী লীগের মনোনীত সদস্য পদপ্রার্থী হিসেবে মনোনয়ন ফরম দেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন ৩০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আতাউল্লাহ চৌধুরী, ৩৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর পুলক খাস্তগীর, কর্ণফুলীর ইউপি চেয়ারম্যানদের মধ্যে মোহাম্মদ দিদারুল আলম, চরলক্ষার মোহাম্মদ সোলাইমান তালুকদার, হাজী ছাবের আহমদ, হাজী নুরুল হক চৌধুরী, জাহাঙ্গীর আলম, চরলক্ষা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী রফিক আহমেদ, স্বর্ণালী গ্রুপের এমডি কামাল উদ্দিন আহমেদসহ আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

গত ২৩ আগস্ট জেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। ঘোষিত তফসিল অনুযায়ী, ১৫ সেপ্টেম্বরের মধ্যে মনোনয়নপত্র দাখিল, বাছাই ১৮ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাইয়ের বিরুদ্ধে আপিল দায়েরের সময় ১৯ থেকে ২১ সেপ্টেম্বর এবং ২২ থেকে ২৪ সেপ্টেম্বরের মধ্যে আপিল নিষ্পত্তি করা হবে। ২৫ সেপ্টেম্বর প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময়। ২৬ সেপ্টেম্বর প্রতীক বরাদ্দ দেওয়া হবে এবং ভোটগ্রহণ হবে ১৭ অক্টোবর।

আওয়ামী লীগের মনোনীত প্রার্থী চট্টগ্রাম জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার ইসলাম আহমেদ বলেন, চট্টগ্রাম জেলা পরিষদ নির্বাচনে আমাদের রাজনৈতিক অভিভাবক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি মহোদয়ের একক প্রার্থী হিসেবে সদস্য পদে মনোনয়নপত্র জমা দিয়েছি। কর্ণফুলী মানুষের কাঙ্খিত স্বপ্ন পূরণের ব্রত নিয়ে সদস্য পদে জেলা পরিষদ নির্বাচনে আমি সকলের দোয়া এবং আন্তরিক সহযোগিতা কামনা করছি।

মন্তব্য নেওয়া বন্ধ।