টিআইবি আর রিজভি আহমেদের মধ্যে পার্থক্য খুঁজে পাচ্ছি না: তথ্যমন্ত্রী

তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, ‘ইদানীং দেখা যাচ্ছে টিআইবি কথায় কথায় বিবৃতি দেয়। মধ্যরাতে রেলওয়ের টিটিই নিয়ে একটি ঘটনা ঘটলো, সকাল বেলায় টিআইবি খোঁজ-খবর না নিয়েই বিবৃতি দিয়ে দিলো। টিআইবি আর রিজভী আহমেদের মধ্যে কোনো পার্থক্য খুঁজে পাচ্ছি না। রিজভী আহমেদ যেমন ঘটনা ঘটার আগে লিখে রাখে, টিআইবিও মনে হচ্ছে কোনো কিছু হওয়ার আগে বিবৃতি লিখে রাখে।’

মঙ্গলবার (১০ মে) বিকেলে রংপুর জেলা সার্কিট হাউসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মন্ত্রী এসব কথা বলেন।

কুমিল্লায় এলডিপির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে আওয়ামী লীগের দুজন গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় মন্ত্রী বলেন, কুমিল্লায় এলডিপির মহাসচিব রেদোয়ান আহমেদ যে কাণ্ডটি ঘটিয়েছেন, এটি অত্যন্ত দুঃখজনক ও ন্যক্কারজনক। সেখানে আমাদের দলের কর্মীরা জমায়েত হয়েছিল, সেখানে তিনি গেছেন। তারপর একটি তরমুজ ছুড়ে মেরেছেন। সেটির প্রত্যুত্তরে তিনি গুলি ছুড়েছেন। এতে আমাদের দলের দুজন গুলিবিদ্ধ হওয়াসহ বেশ কয়েকজন আহত হয়েছেন।

সার্কিট হাউসে এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান, রংপুর-৫ (মিঠাপুকুর) আসনের সাংসদ এইচএন আশিকুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক রেজাউল করিম, মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিউর রহমান, সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডলসহ প্রমুখ নেতৃবৃন্দ।

সাংবাদিকদের সাথে আলাপ শেষে মন্ত্রী রংপুর টাউন হলে আয়োজিত রংপুর কোতোয়ালি থানা-আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য দেন।

মন্তব্য নেওয়া বন্ধ।