ডাকাতির প্রস্তুতিকালে আটক ৫

চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানার মিউনিসিপ্যাল মডেল স্কুলের সামনে থেকে ডাকাতির প্রস্তুতিকালে ৫ জনকে আটক করেছে কোতয়ালী থানা পুলিশ। বৃহস্পতিবার (৩০ মার্চ) রাত ১০ টার দিকে অন্ধকার ফুটপাতে অবস্থান ও ডাকাতির উদ্দেশ্যে শলাপরামর্শকালে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৫টি ছোরা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো—মাদারিপুর জেলা সদরের মো. রিপন ফরাজীর ছেলে মো. শাওন ফরাজি (২৫), নারায়নগঞ্জ জেলা সদরের মো. কামালের ছেলে মো. সজিব প্রকাশ পিচ্ছি সজিব (২৭), চট্টগ্রােমের সাতকানিয়া থানার দেওদীঘি গ্রামের মো. নজীর আহম্মদের ছেলে মো. সাহেদ (৩২), চট্টগ্রামের চান্দগাঁও থানার কালুঘাটের মৃত আব্দুল মাবুদের ছেলে মো. জুয়েল (২১) ও চট্টগ্রামের পতেঙ্গা থানার দক্ষিন পতেঙ্গার মৃত ওমর আলীর ছেলে মো. ইয়াছিন।

বিষয়টি নিশ্চিত করে জেলা পুলিশের বিশেষ শাখার (এসবি) অতিরিক্ত পুলিশ ও জেলা পুলিশের মুখপাত্র আবু তৈয়ব মো. আরিফ হোসেন বলেন, রমজান মাসে রাতের বেলায় নিউমার্কেট থেকে জুবিলী রোড, জলসা মার্কেটগামী পথচারী, নিউমার্কেট কেন্দ্রিক যাতায়াতকারী গাড়ী ও পথচারীদের টার্গেট করে ছিনতাই ও ডাকাতির প্রস্তুতি গ্রহণের জন্য একত্রিত হয়ে অন্ধকার ফুটপাতে শলাপরামর্শ করার সময় ডাকাতদলের সদস্যদের আটক করা হয়।

তিনি আরও বলেন, আটককৃত আসামিরা পেশাদার অপরাধী। তাদের বিরুদ্ধে কোতোয়ালী থানাসহ নগরীর বিভিন্ন থানায় ছিনতাই, ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনের মামলা রয়েছে। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

মন্তব্য নেওয়া বন্ধ।