ডা. আফছারুল আমীনের মৃত্যুতে ইঞ্জিনিয়ার মোশাররফের শোক

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি, শিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক মন্ত্রী ডা. আফছারুল আমীন এমপি’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি।

শুক্রবার (২ জুন) গণ মাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি বলেন বঙ্গবন্ধুর আদর্শকে সুপ্রতিষ্ঠিত করতে ডা. আফছারুল আমীন আমৃত্যু সংগ্রাম করেছেন। তিনি বলেন তৃণমূলের রাজনীতিকে সুসংগঠিত করার পাশাপাশি ডা. আফছারুল আমীন চিকিৎসা সেবার মাধ্যমে আমৃত্যু মানুষের সেবা করে গেছেন। তাঁর মৃত্যুতে চট্টগ্রামের রাজনৈতিক অঙ্গনের যে অপূরণীয় ক্ষতি হয়েছে তা কখনও পূরণ হবার নয়।

ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন এবং তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করেন।

প্রসঙ্গত, ডা. মো. আফছারুল আমীন শুক্রবার (২ জুন) বিকেলে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৭২ বছর। তিনি স্ত্রী, ২ পুত্রসহ অসংখ্য আত্মীয়-স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

মন্তব্য নেওয়া বন্ধ।