ঢাকার সড়কে ঝরলো চট্টগ্রাম সন্তান পলকের প্রাণ

রাজধানী ঢাকার যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় প্রাণ হারালেন ‘বাংলাদেশ ইসলামি ইউনিভার্সিটির’ শিক্ষার্থী ওমর ফারুক পলক (২৩)। তিনি চট্টগ্রামের মিরসরাই উপজেলার ইছাখালী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সাহেবদীনগর গ্রামের মনিনুল হকের ছেলে। পলক ঢাকার কেরানীগঞ্জের জিনজিরা এলাকার থাকতেন। এ ঘটনায় আরও দুই শিক্ষার্থী আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে যাত্রাবাড়ীর থানার ভাঙ্গা প্রেস এলাকায় এই দুর্ঘটনা ঘটে বলে জানান যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মফিজুল আলম। তিনে বলেন, ‘সকাল ৯টার দিকে বাস ধাক্কায় মোটরসাইকেল আরোহী একজন নিহত হয়েছেন। বাসটি শনাক্ত করা যায়নি।

এ ঘটনায় আহত জুয়েল রানা জানান, তিনি রাজধানীর নারিন্দায় থাকেন। আর পলক থাকেন কেরানীগঞ্জের জিনজিরা এলাকায়। তাঁরা মুগদা বাংলাদেশ ইসলামী ইউনিভার্সিটিতে বিবিএ এর প্রথম বর্ষের ছাত্র। সকালে পলকের মোটরসাইকেলে করে তাঁরা তিনজন সহপাঠী ভার্সিটিতে যাচ্ছিলেন। পথে দুর্ঘটনার শিকার হন।

আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাস রিয়াদ ফকির নামের একজন রিকশাচালক। তিনি জানান, যাত্রাবাড়ীর ডেমরা রোড ভাঙ্গা প্রেস এলাকায় মোটরসাইকেলসহ তাঁদেরকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় তাঁদেরকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গুরুতর আহত অবস্থায় তাঁদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সকাল সোয়া ১০টার দিকে পলককে মৃত ঘোষণা করেন।

মন্তব্য নেওয়া বন্ধ।