তারকা হোটেল পেনিনসুলায় ইফতার ডিনার ও সেহেরীতে এক্সক্লুসিভ আয়োজন

পবিত্র রমজান মাসে স্বাস্থ্যসম্মত এবং সুস্বাদু দেশীয় ও আন্তর্জাতিক খাবারের সাথে ইফতার ডিনার এবং সেহেরীতে বিলাসী এবং রাজকীয় আয়োজন রেখেছে চট্টগ্রামের তারকা হোটেল পেনিনসুলা চিটাগাং।
পেনিনসুলার লেগুনা রেস্টুরেন্ট, সিরাজ স্কাই ডাইনিং এবং সেইন্টস ক্যাফেতে পৃথক পৃথক আয়োজনে ইফতার ডিনার সেহেরী ও টেকওয়ে প্যাকেজ রাখা হয়েছে অতিথিদের জন্য।

প্রতিবছর রমজান মাসে পেনিনসুলা চিটাগাং অতিথিদের জন্য এক্সিকিউটিভ শেফ-এর তত্ত্বাবধানে তৈরি ব্যতিক্রমি ও বৈচিত্রময় ইফতার ও ডিনারের আয়োজন করে থাকে। এরই ধারাবাহিকতায় এবারের রমজানেও সর্বোচ্চ বিশুদ্ধতা, পবিত্রতা ও পরিচ্ছন্নতা সুনিশ্চিত করে পেনিনসুলাল লেগুনা রেস্টুরেন্টে সাজানো হয়েছে ইফতার ও ডিনার বুফে। ১০০+ দেশীয় ও আন্তর্জাতিক মেনুতে সাজানো ইফতার ও ডিনার বুফে উপভোগ করা যাবে জনপ্রতি ৩ হাজার ৪০০ টাকায় (অল ইনক্লুসিভ)। তবে নির্দিষ্ট ব্যাংকের কার্ডধারীদের জন্য রয়েছে বাই ওয়ান গেট ওয়ান ফ্রি অফার।
এছাড়া লেগুনা রেস্টুরেন্টে মাত্র ২ হাজার টাকায় উপভোগ করা যাবে সেহেরী বুফে। এই বুফে আয়োজন থাকবে ভোররাত ৪টা পর্যন্ত।

এছাড়া পেনিনসুলার অন্যান্য আউটলেটের মধ্যে সিরাস স্কাই ডাইনিং-এ রমজানের জন্য বিশেষায়িত এক্সক্লুসিভ আরবি প্ল্যাটারের আয়োজন রাখা হয়েছে। ৩১৬২ ++ টাকায় এই প্লেটার উপভোগ করতে পারবে একই সাথে দুই জন।

অপরদিকে পেনিনসুলার গ্রাউন্ড ফ্লোরে অবস্থিত সেইন্টস ক্যাফেতে তিনটি ভিন্ন ধরনের সেহেরী প্ল্যাটারের আয়োজন রাখা হয়েছে। ফিউশন ফ্লেভারের এই আয়োজনে রয়েছে বাংলা প্ল্যাটার, এশিয়ান প্ল্যাটার এবং কন্টিনেন্টাল প্ল্যাটার। ৬৯৬++ টাকায় অতিথিরা এই প্লেটারগুলো উপভোগ করতে পারবেন সেহেরীতে ভোররাত ৪টা পর্যন্ত।

৭৯১++ টাকায় বিভিন্ন ধরনের ইফতার আইটেম সহ রয়েছে পেনিনসুলার বিশেষ ইফতার টেকওয়ে বক্স। টেকওয়ে, হোম ডেলিভারি এবং ফুডপান্ডা, পাঠাওফুড এবং হাংরিনাকির মাধ্যমে টেকওয়ে নেওয়া যাবে।

পেনিনসুলা চিটাগাং-এর জেনারেল ম্যানেজার সুমেধা গুণবর্ধন বলেন, ‘এবারের রমজানে অতিথিরা আমাদের এক্সিকিউটিভ শেফ এরফান ও তার সুদক্ষ শেফ টিমের দ্বারা তৈরি রমজানের বিশেষায়িত এক্সক্লুসিভ ইফতার উপভোগ করতে পারবেন। অতিথিরা পেনিনসুলার ইফতার ও ডিনার উপভোগ করলেই খাবারের স্বাদে নতুন অভিজ্ঞতা পাবেন। আমরা এবারের রমজানে অতিথিদের জন্য শতাধিক আইটেমের ইফতার মেনু রেখেছি যা অতিথিরা উপভোগ করতে পারবেন।

মন্তব্য নেওয়া বন্ধ।