দিনের আলোতে গৃহবধুকে কুপিয়ে জখম করলো মুখোশধারী

চট্টগ্রামের মিরসরাইয়ে শামছুন নাহার ঝর্ণা (৩০) নামে এক গৃহবধুকে নিজ কক্ষেকুপিয়ে মারাত্মক জখম করেছে মুখোশ পরা এক দুর্বৃত্ত। আহত গৃহবধুকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত শামছুর নাহার ঝর্ণা উপজেলার দুর্গাপুর ইউনিয়নের পূর্ব দুর্গাপুর গ্রামের মো. আলাউদ্দিনের স্ত্রী। রোববার (২৭ নভেম্বর) সকাল ১০ টার দিকে উপজেলার পূর্ব দুর্গাপুর এলাকায় এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গৃহবধু শামছুর নাহার সকালে তার শিশু কন্য সন্তান জান্নাতুলকে নিয়ে স্বামীর নতুন বাড়ি থেকে পুরাতন বাড়িতে ঘরতে আসে। এরপর নতুন বাড়িতে ফিরে গেলে ঘরে প্রবেশ করার সাথে সাথে কুপিয়ে গুরুতর জখম করেছে মুখোশ পরা এক দুর্বৃত্ত। এ সময় তাঁর আত্মচিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে এসে গৃহবধু শামছুর নাহারকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। প্রাথমিক চিকিৎসা শেষে তাঁকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়।

চমেক পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আলা উদ্দিন তালুকদার বলেন, মিরসরাই থেকে শামছুন নাহার ঝর্ণা নামের এক নারী আহত অবস্থায় হাসপাতাল আসলে তাকে নাক-কান ও গলা বিভাগের ১৯ নম্বর ওয়ার্ডে ভর্তি করানো হয়েছে।

আহত গৃহবধুর শ্বশুর জেবাউল হোসেন বলেন, দিনের আলোতে পাকের ঘরের টিন কেটে ঘরে প্রবেশ করে মুখোশ পরা এক লোক। এরপরে আমার পুত্রবধু শামছুন নাহার ঘরে প্রবেশ করলে তাকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। তার শ্বাস নালি কেটে গেছে। সে কোনো রকম দৌঁড়ে বাইরে এসে তার জীবন বাঁচায়। পরে আমিসহ এলাকার সবাই আসলে মুখোশ পরা এই লোক পালিয়ে যায়।

বিষয়টি সত্যতা নিশ্চিত করে পূর্ব দুর্গাপুরের ইউপি সদস্য জসিম উদ্দিন বলেন, আলাউদ্দিনের পরিবার অনেক ভালো পরিবার। তাদের মধ্যে কখনো ঝগড়াও হতো না। আমার মনে হয় চুরি করার উদ্দ্যেশে চোর মুখোশ পরে ঘরে ডুকে। পরে গৃহবধু চলে আসাতে তাকে কুপিয়ে চোর পালিয়ে যায়।

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর হোসেন মামুন বলেন, ঘটনাটি শুনে সাথে সাথে পুলিশের টিম ঘটনাস্থে গেছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

মন্তব্য নেওয়া বন্ধ।