দেশের রপ্তানি খাতকে কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে কাজ করছে ‘সুইলস’

দেশের উন্নয়ন ও অর্থনৈতিক মুক্তি আনতে রপ্তানিখাত গুরুত্বপূর্ণ অবদান রেখে যাচ্ছে। আর রপ্তানিখাতকে কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে সুইলস। সুইলস মূলত স্টোর, ওয়ারহাউজ, ইনভেন্টরি, লজিস্টিক এবং সাপ্লাই চেইন ব্যবস্থাপনার কর্মকর্তা ও কর্মচারীদের সমন্বয়ে গঠিত একটি সংগঠন বলে জানিয়েছেন সংগঠনটির নেতৃবৃন্দ।

শুক্রবার (১৭ মার্চ) দুপুরে নগরের পর্যটন এলাকা পতেঙ্গার একটি রিসোর্টে ঢাকা, চট্টগ্রামসহ সারাদেশের সুইলস সদস্যদের নিয়ে একটি অনুষ্ঠান আয়োজিত হয়। অনুষ্ঠান

ফোকাস ইন্টারনেশনালের প্রতিষ্ঠান ভিজ্যুয়াল নিটওয়্যারের সাপ্লাই চেইন শাখার ব্যবস্থাপক জিয়াউল ইসলাম জিয়া বলেন, অনুষ্ঠানটি এ সংগঠনের তৃতীয় কনভেনশন। আমরা এ সংগঠনের পরিধি শুধু ঢাকা-চট্টগ্রামে সীমাবদ্ধ রাখতে চাই না। আমরা চাই আমাদের আগামী কার্যক্রম দেশের অন্য জেলাগুলোতে করতে। দেশব্যাপী সুইলস ছড়িয়ে পড়লে রপ্তানিখাতে আমরা আরও ভালোভাবে কাজ করতে পারবো। কাজের গতি বাড়বে। এতে বৈদেশিক মুদ্রা আয় করে দেশের চলমান উন্নয়ন অব্যাহত রাখা সম্ভব।

এতে উপস্থিত ছিলেন সুইলস’র উপদেষ্টা আসাদুল হক শাওন, রাজিব মহাজন, সানোয়ার হোসেন, নজরুল ইসলাম, আবুল কালাম আজাদ, বেলায়েত হোসেন ভূঁইয়া, হাসান মোরশেদ, গোলাম সরওয়ার এবং সুইলস’র এডমিনিস্ট্রেশন এজেএম মুসলেহ উদ্দিন, শিশির দাশ, জিয়াউল ইসলাম জিয়া, তোফাজ্জল হোসেন, জাহাঙ্গীর সরদার, আব্দুর রহিম, ইসলামুল হক বাপ্পি, ইমরান শেখ, জাহিদ আহমেদ, মোহাম্মদ হামিদুর রহমান, ফাহিদ হাসান ফাহিম, নাসরুল হুদা নোমানি, আব্দুল মালেক মুন্না, সাইফুল ইসলাম, আমিনুল ইসলাম, আনোয়ার হাসান এবং মোহাম্মদ ফেরদৌস রহমান প্রমুখ।

ভিজ্যুয়াল নীটওয়ারের ব্যবস্থাপক (সাপ্লাই চেইন) মোঃ জিয়াউল ইসলামের (জিয়া) ও মোঃ ফেরদাউসুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত এই কনভেনশনে চট্টগ্রামের ‘অসময়’ ব্র্যান্ড দলের শিল্পী আসাদুর রহমান, ঢাকার শিল্পী কবিতাসহ স্থানীয় শিল্পীরা গান পরিবেশন করেন।

মন্তব্য নেওয়া বন্ধ।