নিখোঁজ দুই কন্যাশিশুকে উদ্ধার করলো সিএমপি

চট্টগ্রামের হালিশহর ও খুলশী থানায় মাইশা ও জান্নাত আক্তার নামে দুই কন্যাশিশু নিখোঁজ হওয়ার ঘটনায় থানায় ডায়রি করা হলে নিখোঁজ দুই কন্যা শিশুকে উদ্ধারে ৬ সদস্যের একটি দল গঠন করে সিএমপি। উদ্ধার অভিযান পরিচালনা দল শিশু দুজনের স্বজন ও স্থানীয়দের জিজ্ঞাসাবাদ, ঘটনাস্থলের আশেপাশে তল্লাশি, নগরের বিভিন্ন থানায় মাইকিং ও বাস, রেল স্টেশন, শপিংমলসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গায় পোস্টারিং করে। রোববার (২ এপ্রিল) রাতে সিসিটিভি ফুটেজ পর্যালোচনায় পাওয়া তথ্যের ভিত্তিতে হালিশহরের সিএন্ডবি এলাকার বাসিন্দা মোহাম্মদ টিপুর হেফাজত থেকে মাইশাকে ও নগরের মাস্টার লেইন এলাকার বাসিন্দা রেলওয়ে কর্মচারী রেহানা আক্তারের বাসা থেকে জান্নাতকে অক্ষত অবস্থায় উদ্ধার করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)।

উদ্ধার দুই শিশু হলো হালিশহরের রামপুরা এলাকার মো. আলমগীরের কন্যা জান্নাতুল ফেরদৌস মাইশা এবং খুলশীর সেগুন বাগান এলাকার বেলাল হোসেনের কন্যা জান্নাত আক্তার। তারা দুজনই ৯ বছর বয়সী।

সিএমপির জনসংযোগ কর্মকর্তা স্পিনা রানী প্রামাণিক জানান, গত ২৮ মার্চ পড়ালেখার জন্য বকা দেওয়ায় হালিশহরের রামপুরা এলাকার বাসা থেকে অভিমান করে বের হয়ে যায় ৯ বছর বয়সী জান্নাতুল ফেরদৌস মাইশা। আত্মীয়-স্বজনের বাসাবাড়িতে খোঁজাখুঁজি করে কোথাও না পেয়ে ২৯ মার্চ হালিশহর থানায় সাধারণ ডায়েরি করেন শিশুর মা পারভীন আক্তার। গত ২৭ মার্চ রাত নয়টার দিকে নগরের খুলশী সেগুন বাগান এলাকার ভাইয়ের বাসা থেকে নিখোঁজ হয় ৯ বছর বয়সী আরেক শিশু জান্নাত আক্তার। শিশুটির মা মারা যাওয়ায় ভাইয়ের বাসায় থাকতো। অনেক খোঁজাখুঁজির পরও তাকে না পেয়ে খুশলী থানায় সাধারণ ডায়েরি করা হয়।

মন্তব্য নেওয়া বন্ধ।