নিজেদের কখনও সংখ্যালঘু মনে করবেন না: ওয়াসিকা আয়শা খান

বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা সম্পাদক এবং সরকারের বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ওয়াসিকা আয়শা খান এমপি বলেছেন, নিজেদের কখনও সংখ্যালঘু মনে করবেন না। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বাংলাদেশ সবার। বঙ্গবন্ধুর সোনা বাংলায় আমাদের নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল ধর্মের মানুষের বসবাস নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার (৪ মে) সন্ধ্যায় চট্টগ্রামের আনোয়ারা উপজেলার কেয়াগড় সার্বজনীন বৌদ্ধ বিহারে শুভ বৌদ্ধ পূর্ণিমার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আওয়ামী লীগ নেত্রী ওয়াসিকা আয়শা খান।

তিনি আরও বলেন, শেখ হাসিনা সরকার গ্রামকে শহরে পরিণত করেছে। গ্রামের মানুষকে শহরে যেতে এখন আর বেশি সময় লাগে না। যোগাযোগ ব্যবস্থায়ও এনেছেন ব্যাপক উন্নয়ন।

বৌদ্ধ বিহারের ভিক্ষুক আর্য্যকৃর্তি মহাথের-এর সভাপতিত্বে ও অমল বড়ুয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে দক্ষিণ জেলা আওয়ামী লীগ নেতা আবুল বশর, নজরুল ইসলাম, দক্ষিণ জেলা তাঁতি লীগের সহ সভাপতি আজিজ হক, দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক রাহুল দাশ, আতাউল রহমান খান কায়সার স্মৃতি সংসদের আরব আমিরাতের আহবায়ক রাসেল মোহাম্মদ আবু তৈয়ব, নাজিম উদ্দিন ছোটন, সন্তোষ বড়ুয়া, আলোক চিত্র সাংবাদিক কমল দাশসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় তিনি বৌদ্ধ বিহার ঘুরে দেখেন এবং অতীতের মতো ভবিষ্যতেও বিহারের উন্নয়নে পাশে থাকার আশ্বাস দেন।

মন্তব্য নেওয়া বন্ধ।