নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশার সঙ্গে বাইকের ধাক্কা, আনোয়ারায় যুবক নিহত

চট্টগ্রামের আনোয়ারায় মোটরসাইকেল দুর্ঘটনায় মো. জমির উদ্দিন (৩০) নামের এক এক যুবক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও দুইজন। শুক্রবার (২৭ জানুয়ারি) রাতে উপজেলার বরুমছড়া রাস্তা মাথা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত জমির বারখাইন ইউনিয়নের তৈলারদ্বীপ বটতলা এলাকার বহদ্দার বাড়ির জেবল হোসেনের ছেলে। জমির কেইপিজেডের একটি কারখানার চাকরি করতেন।

স্থানীয়রা জানান, শুক্রবার রাতে বাড়ি ফেরার পথে লবণাক্ত পিচ্ছিল সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশার সঙ্গে ধাক্কা লেগে গুরুতর আহত হন জমির। আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেলে কলেজ হাসপাতালে ভর্তি করালে শনিবার (২৯ জানুয়ারি) ভোরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

স্থানীয়দের অভিযোগ, বাঁশখালী থেকে ট্রাকে করে পানিযুক্ত অপরিশোধিত লবণের ঝরে পড়া পানি পিচ্ছিল করে তুলছে সড়ক। ফলে প্রতিনিয়ত ঘটছে দুর্ঘটনা, অকালে ঝড়ছে প্রাণ। লবণের পানিতে মৃত্যুকুপে পরিণত হয়েছে সড়কটি। দুর্ঘটনা ঘটলেও তা বন্ধে প্রশাসন থেকে কোনো কার্যকর পদক্ষেপ নেওয়া হচ্ছে না বলেও জানান তারা।

নিহতের চাচা সাহাব উদ্দিন বলেন, শুক্রবার জমির ও তার দুই আত্মীয় বাড়ি আসার বরুমছড়া রাস্তা মাথা এলাকায় সামনে থেকে একটি গাড়ি ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে শনিবার ভোরে তার মৃত্যু হয়।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর্জা মুহাম্মদ হাছান বলেন, দুর্ঘটনার পর পুলিশ মোটরসাইকেলটি উদ্ধার করেছে। নিহতের লাশ ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় এখনও পর্যন্ত কোনো মামলা হয়নি।

মন্তব্য নেওয়া বন্ধ।