পর্যটন দিবসে রেডিসনের মাসব্যাপী নানা আয়োজন

আগামী ২৭ সেপ্টেম্বর বিশ্ব পর্যটন দিবস। পর্যটন দিবসে শুরু হয়ে চট্টগ্রামের একমাত্র পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউতে মাসব্যাপী চলবে বহুদেশীয় খাদ্য সংবলিত বুফে ডিনারসহ নানা আয়োজন।

বুধবার (২১ সেপ্টেম্বর) রেডিসনে আয়োজিত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় বিস্তারিত তুলে ধরেন হোটেলের নবাগত প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আবু সাইয়িদ মোহাম্মদ আলী।

তিনি বলেন, পর্যটন দিবসে রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ এরাবিয়ান, প্যান এশিয়ান, ইটালিয়ান এবং সি ফুডের সমাহার নিয়ে গ্রাহকদের অপেক্ষায় থাকবে।

এসময় জমির উদ্দিন কোরেশী, পারভেজ চৌধুরী, সরোয়ার আলম রাতুল, গাজী গোলাম মহিউদ্দিন, রাহফাত সালমানসহ হোটেলের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আবু সাইয়িদ মোহাম্মদ আলী আরও বলেন, রেডিসনের অভিজাত রেস্টুরেন্ট ‘মেজেটো চট্টগ্রাম’ থেকে নগরীর নান্দনিক সৌন্দর্য উপভোগের পাশাপাশি অভিজাত খাবারের জন্য প্রসিদ্ধ। এছাড়া রেডিসনের সুবিশাল হল এবং বলরুমগুলোতে হরহামেশাই প্রোগ্রাম হচ্ছে।

তিনি আরও বলেন, স্বাস্থ্যকর এবং সুস্বাদু রুটি, কুকিজ বিস্কুট, কেক, পেসট্রিসহ নানা উপাদানের সমাহার নিয়ে রেডিসন বেকারি চালু করেছে। যে কেউ চাইলেই স্বাচ্ছন্দ্যে কেনাকাটা করতে পারেন।

মন্তব্য নেওয়া বন্ধ।