পাওনা টাকা নিয়ে চবির দুই কর্মচারীর মারামারি

পাওনা টাকা নিয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) দুই কর্মচারীর মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। সোমবার (১০ এপ্রিল) বিকেল ৩টার দিকে বিশ্ববিদ্যালয়ের স্মরণ চত্বর (জিরো পয়েন্ট) এলাকায় এ ঘটনা ঘটে।

মারামারিতে জড়ানো দুইজন হলেন, সোহরাওয়ার্দী হলের প্রহরী নান্নু গাজি ও গবেষণা ইন্সটিটিউটের রাশেদুল ইসলাম।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নান্নু গাজি জিরো পয়েন্টে বাইক থামিয়ে রাশেদের কাছ থেকে পাওনা টাকা চান। এ নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রাশেদ না গাজীর বাইকে লাথি মারেন। এরপর দুজনের মধ্যে প্রথমে হাতাহাতি ও পরে মারামারি হয়। তবে এ ঘটনায় দুজনেই একে অপরের দিকে পাল্টাপাল্টি অভিযোগ করছেন।

নান্নু গাজি বলেন, আমি আমি বাইক চালিয়ে একটা মার্কেট দেখে ক্যাম্পাসের দিকে আসছিলাম। এসময় জিরো পয়েন্টে আমার রাশেদের সাথে দেখা হয়। তখন আমি তার কাছ থেকে পাওনা টাকা চাইলে আমার সাথে তর্কাতর্কি শুরু করে দেয়। এক পর্যায়ে পাশের দোকান থেকে রড বের করে আমাকে আঘাত করে। আমি বাইকের উপরে থাকায় কিছু করতে পারি নি। হাত দিয়ে আঘাত ঠেকাতে গিয়ে আমার হাতে আঘাত লেগেছে। পরে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টার থেকে আমি চিকিৎসা নিয়েছি।

অপরদিকে রাশেদ চৌধুরী মারধরের বিষয়ে বলেন, আমি উনাকে মারিনি। উনিই মূলত আমাকে মেরেছেন। উনি আমার কাছ থেকে পাওনা টাকা চাইলে আমি বলি যে আমার মেয়ের অপারেশন হইছে। তাছাড়া এই ইদকে সামনে রেখে টানাপোড়েনে পড়ে গেছি। কিভাবে টাকা দেব? একথা বলার পর উনার চাবির শিকলের সাথে থাকা চুরির মতো একট্ব জিনিস দিয়ে আমার হাতে আঘাত করেছে। আমিও মেডিকেল থেকে চিকিৎসা নিয়েছি।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. নূরুল আজিম শিকদারের সাথে যোগাযোগ করা হলেও বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

মন্তব্য নেওয়া বন্ধ।