পারকি সমুদ্র সৈকতে পরিচ্ছন্নতা অভিযান

পারকি সমুদ্র সৈকতে পর্যটক হয়রানী বন্ধসহ সৈকতকে পরিস্কার-পরিচ্ছন্ন রাখতে বুধবার (১ মার্চ) বিকেল পরিচ্ছন্নতা অভিযান চালিয়েছে উপজেলা প্রশাসন ও সৈকত পরিচালনা কমিটি।

এসময় উপস্থিত ছিলেন আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএন) ও বিচ ম্যানেজমেন্ট কমিটির সভাপতি মো. ইশতিয়াক ইমন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আবদুল্লাহ্ আল মুমিন, বিচ ম্যানেজমেন্ট চট্টগ্রাম জেলা কমিটির সদস্য ও স্থানীয় ইউপি চেয়ারম্যান এম.এ কাইয়ূম শাহ্, উপজেলা কৃষি কর্মকর্তা রমজান আলী, ইউপি সদস্য মো. তৌহিদুল ইসলাম, খলিলুর রহমান প্রমুখ।

ইউএনও এবং বিচ ম্যানেজমেন্ট কমিটির সভাপতি মো. ইশতিয়াক ইমন বলেন, ‘পারকি সুমদ্র সৈকতে পর্যটকদের হয়রানী বন্ধ ও পরিস্কার পরিচ্ছন্নতা রাখা সকলের দায়িত্ব। পারকি সৈকতকে অত্যাধুনিক পর্যটক স্পট বানাতে নির্মাণ করা হচ্ছে আধুনিক পর্যটন কমপ্লেক্স। কক্সবাজার সমুদ্র সৈকতের আদলে সাজবে পারকি। নেওয়া হবে পর্যটকদের নিরাপত্তার ব্যবস্থাসহ বিভিন্ন উন্নয়ন প্রকল্প।

চেয়ারম্যান এম.এ কাইয়ূম শাহ্ বলেন, সরকার পারকি সৈকতের উন্নয়নে বিশাল প্রকল্প বাস্তবায়ন করছে। পারকি সৈকত আনোয়ারাবাসীর গর্ব হিসেবে দাঁড়াবে। এখানে বেড়াতে আসা পর্যটকদের নিরাপত্তা প্রদান, পরিবেশ সুন্দর রাখার দায়িত্ব আমাদের সবার। আমরা নিজ নিজ অবস্থান থেকে দায়িত্ব সচেতন হবো।

মন্তব্য নেওয়া বন্ধ।