পেনিনসুলায় বৈচিত্রময় আরবীয় বুফে আয়োজন নিয়ে সপ্তাহব্যাপী ‘গাল্ফ নাইট’

চট্টগ্রামের তারকা হোটেল দি পেনিনসুলা চিটাগাং-এ বৈচিত্রময় ঐতিহ্যবাহী আরাবীয় খাবারে বড় বাফেট আয়োজন নিয়ে শুরু হয়েছে সপ্তাহব্যাপী ‘গাল্ফ নাইট’। বৃহস্পতিবার সন্ধ্যায় পেনিনসুলার লেগুনা রেস্টুরেন্টে আনুষ্ঠানিকভাবে বর্ণিল এই খাদ্য উৎসবের উদ্বোধন হয়েছে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গাল্ফ নাইটের উদ্বোধন করেন চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান জহিরুল আলম দোভাষ। এ সময় পেনিনসুলা চিটাগাং এর জেনারেল ম্যানেজার সুমেধা গুণবর্ধন, পেনিনসুলার বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান এবং জনপ্রিয় ফুড ব্লগাররা উপস্থিত ছিলেন।

আরবীয় ঐতিহ্যের সমৃদ্ধ খাবারের সাথে খাদ্য প্রেমিদের পরিচয় করিয়ে দিতে ১৮ আগস্ট থেকে ২৪ আগস্ট পর্যন্ত সপ্তাহব্যাপী জমজমাট গাল্ফ নাইটের আয়োজন করা হয়েছে। এই উৎসবে প্রতিদিন ডিনার বাফেট আয়োজনে থাকবে পেনিনসুলার এক্সিকিউটিভ শেফ-এর তৈরি দুর্দান্ত স্বাদের আরবীয় মজাদার খাবসা দাজাজ, শিশ তাওক থেকে শুরু করে মাটন ওউজি, হুমুস, ফালাফেল এবং বাবা ঘানুশসহ নানা ধরনের রাজকীয় খাবার। এছাড়াও আছে সুস্বাদু আরবীয় ডেজার্ট বাকলাভা, কুনাফা থেকে মহালাবিয়া এবং বাসবৌসাসহ মুখরোচক নানা ধরনের মিষ্টান্ন।

মাত্র তিন হাজার টাকার বিনিময়ে (অল ইনক্লুডিং) গাল্ফ নাইট বুফে ডিনার উপভোগ করতে পারবেন অতিথিরা। এছাড়া নির্দিষ্ট ব্যাংকের কার্ডধারীদের জন্য রয়েছে বাই ওয়ান গেট ওয়ান ফ্রি অফার।

রিজার্ভেশন বিস্তারিত জানতে ফোন করতে হবে 01755554551 এবং 01755554617 নম্বরে।

মন্তব্য নেওয়া বন্ধ।