প্রধানমন্ত্রীর জনসভায় মামুনের নেতৃত্বে সীতাকুণ্ড আওয়ামী লীগের শো-ডাউন

চট্টগ্রাম নগরীর পলোগ্রাউন্ড মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহাসমাবেশে যোগ দিয়েছেন সীতাকুণ্ডের ২০ হাজারের বেশী নেতা কর্মী। রোববার (৪ ডিসেম্বর) সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম আল মামুনের নেতৃত্বে বিশাল মিছিল নেয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা সমাবেশে যোগ দেন।

উপজেলার ৯টি ইউনিয়ন ও পৌরসভার ৯০টি ওয়ার্ড থেকে আগত দলীয় নেতাকর্মীরা নগরীর আমবাগান শহীদ শাহজাহান মাঠে জমায়েত শেষে মিছিল নিয়ে সমাবেশস্থল পলোগ্রাউন্ড মাঠে উপস্থিত হন।

মিছিলপূর্ব সংক্ষিপ্ত সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম আল মামুন বলেন, চট্টগ্রামের উন্নয়নের মায়াজালে মাননীয় প্রধানমন্ত্রী সবাইকে আবদ্ধ করেছেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী যেই হোক না কেন চট্টগ্রাম-৪ তথা সীতাকুন্ড আসনটি মাননীয় প্রধানমন্ত্রীকে উপহার দেওয়া হবে।

কুমিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোরশেদ চৌধুরী বলেন, কুমিরা ইউনিয়ন থেকে ২৯টি গাড়ি নিয়ে নেতা কর্মীরা সমাবেশে যোগদেন। এছাড়া প্রতিটি ইউনিয়নের সম্মেলনে যোগ দেওয়া নেতা কর্মীদের জন্য খাবারের আয়োজন করা হয়েছে বলে জানিয়েছেন সোনাইছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনির আহমেদ।

প্রধানমন্ত্রীর জনসভায় মামুনের নেতৃত্বে সীতাকুণ্ড আওয়ামী লীগের শো-ডাউন 1

সীতাকুণ্ড পৌরসভাসহ ৯টি ইউনিয়ন থেকে ২৫০টি গাড়িবহর করে নেতা কর্মীরা মহাসমাবেশে যোগ দেন বলে জানিন উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম আল মামুন।

মন্তব্য নেওয়া বন্ধ।