প্রবাসীকে রক্ষা করতে গিয়ে হামলার শিকার পুলিশ, গ্রেপ্তার ২

চট্টগ্রামের কর্ণফুলীর এক প্রবাসীকে রক্ষা করতে গিয়ে হামলার শিকার হয়েছন ৬ পুলিশ সদস্য। শনিবার রাত আড়াইটায় উপজেলার চরপাথরঘাটা এলাকার প্রবাসী আবু তাহেরের বাড়িতে এঘটনা ঘটে। এঘটনায় রবিবার (২৩ অক্টোবর) বিকালে ১৮ জনের নাম উল্লেখ করে মামলা করেছেন থানার উপ সহকারী পুলিশ পরির্দশক আবদুল্লাহ্ আল নোমান।

থানা পুলিশ জানায়, শনিবার রাত আড়াইটায় চরপাথরঘাটা এলাকার প্রবাসী আবু তাহেরের বাড়িতে হামলা ও লুটপাটের ঘটনা এবং আবু তাহেরকে মারধরেরর ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আবু তাহেরকে রক্ষা ও পরিস্থিতি নিয়ন্ত্রয়ে আনার চেষ্টাকালে পুলিশের উপর হামলা করে অভিযুক্তরা।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বিষয়টি নিশ্চিত করে বলেন, উপজেলার চরপাথরঘাটা এলাকায় শনিবার রাত আড়াইটায় প্রবাসী আবু তাহেরের বাড়িতে হামলা ও লুটপাটের ঘটনা ঘটলে। আবু তাহের থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনার চেষ্টাকালে হামলাকারীরা উল্টো পুলিশের উপর হামলা করে।

তিনি আরও বলেন, এসময় আহত হয়েছে পুলিশের ৬ সদস্য। এঘটনায় ১৮ জনের নাম উল্লেখ করে থানার উপ সহকারী পুলিশ পরির্দশক আবদুল্লাহ্ আল নোমান বাদী হয়ে মামলা করেছন। হামলাকারীদের মধ্যে চরপাথরঘাটা এলাকার আবদুর রহমানের পুত্র মো. ইমরান (২০) ও একই এলাকার শেখ আহমদের পুত্র দিদারুল ইসলামকে (২৩) গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনার জড়িতদের গ্রেপ্তারের অভিযান চালাচ্ছে পুলিশ।

মন্তব্য নেওয়া বন্ধ।