ফটিকছড়িতে অভিবাসন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

ফটিকছড়ি উপজেলার বীর মুক্তিযোদ্ধা জহুরুল হক হল রুমে অভিবাসন বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফটিকছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাব্বির রাহমান সানি।

সোমবার (১৫ মে) উন্নয়ন সংস্থা প্রত্যাশীর সিমস প্রকল্পের আয়োজনে স্থানীয় জনপ্রতিনিধি ও নেতৃত্ব সম্পন্ন ব্যাক্তিবর্গ এতে অংশ গ্রহণ করেন।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাব্বির রাহমান সানি, ফটিকছড়ি উপজেলায় প্রবাসী অধ্যুসিত। প্রবাসীদেরকে সুখ-দুঃখে উপজেলা প্রশাসন সব সময় প্রবাসীদের পাশে থাকবে। প্রত্যাশীর কার্যক্রমে সহযোগিতা অব্যাহত থাকবে।

এতে উপস্থিত ছিলেন উপজেলা তথ্যসেবা কর্মকর্তা মনোয়ারা আকতার ও ১১ নং সুয়াবিল ইউনিয়নের চেয়ারম্যান জয়নাল আবেদীন। আরো উপস্থিত ছিলেন নানুপুর, সুয়াবিল, পাইন্দং, ভুজপুর ও দাঁতমারা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান, সচিব, উদ্দ্যোক্তা, ইউপি সদস্য ও মহিলা সদস্যবৃন্দ।
সেশন পরিচালনা করেন প্রত্যাশীর প্রজেক্ট অফিসার-সেইফ মাইগ্রেশন, মোঃ আজিম উদ্দিন ও আরিফুল ইসলাম। সমন্বয় করেন ফটিকছড়ি উপজেলার উপজেলা সমন্বয়কারী সুমন কান্তি নাথ। সহযোগিতায় ছিলেন সোশ্যাল মোবিলাইজার সুব্রত দে, রীমা আকতার ও সৈয়দা জান্নাতুল মাওয়া।

মন্তব্য নেওয়া বন্ধ।