বরিশাল বিশ্ববিদ্যালয়কে হারিয়ে ফাইনালে চবি

আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল প্রতিযোগিতা

আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল প্রতিযোগিতায় বরিশাল বিশ্ববিদ্যালয়কে হারিয়ে টুর্ণামেন্টের ফাইনালে উঠেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়। ফাইনালে প্রতিপক্ষ ঠিক হবে দ্বিতীয় সেমিফাইনালে। দ্বিতীয় সেমিফাইনালে স্বাগতিক পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় মুখোমুখি হবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের।

মঙ্গলবার (১৫ নভেম্বর) সকালে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় মাঠে অনুষ্ঠিত খেলায় ট্রাইবেকারে ৩-২ গোলে বরিশাল বিশ্ববিদ্যালয়কে হারায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়। এর আগে কোনো দলই গোল না পাওয়ায় খেলার ফলাফল নির্ধারণ হয় ট্রাইবেকারে। চবি দলের গোল রক্ষক নাইমুর রশিদ ম্যান অব দ্যা ম্যাচের পুরস্কার অর্জন করেন।

বিষয়টি চট্টগ্রাম খবরকে নিশ্চিত করেন চবি ফুটবল দলের সহকারী ম্যানেজার এবং শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের শিক্ষক নজরুল ইসলাম। তিনি বলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ফুটবল দল আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল প্রতিযোগিতার ফাইনালে উঠেছে। আজ সকালে বরিশাল বিশ্ববিদ্যালয় দলকে ট্রাইব্রেকারে ৩-২ গোলে হারিয়ে ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে চবি দল।

চবি ফুটবল দলে খেলছেন- নাইমুর রশিদ, মোঃ তৌকির খন্দকার, সালাহ উদ্দিন (অধিনায়ক), বিশ্বজিৎ রায়, মোঃ আকিনুর রহমান, মোঃ ইয়াসির আরাফাত, শান্ত শীল চাকমা, প্রেনচ্যুং ম্রো, দেব চাকমা, ফুংলিয়ান কাপ বম, হৃদয় আহমেদ, মরওয়ানুল ইসলাম, উসাই মার্মা, পায়াং ম্রো, পাক্লাং ম্রো, জয় বড়ুয়া।
দলের ম্যানেজার হিসেবে দায়িত্বে আছেন মো. হাবিবুর রহমান জালাল এবং কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন মো. রাশেদ বিন আমিন চৌধুরী।

মন্তব্য নেওয়া বন্ধ।