বাংলাদেশ ভারত তৃতীয় ম্যাচের টিকিট কাটতে উপচে পড়া ভিড়

চট্টগ্রামের জহুর আহম্মেদ চৌধুরী স্টেডিয়ামে শনিবার (১০ ডিসেম্বর) অনুষ্ঠিত হবে বাংলাদেশ-ভারত ওয়ানডে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচ। বাংলাদেশ দল প্রথম দুটি ম্যাচ জিতে শিরোপা নিশ্চিত করলেও শেষ ম্যাচ দেখার জন্য চট্টগ্রামের নারী-পুরুষের মাঝে ব্যাপক আগ্রহ উদ্দীপনা দেখা যাচ্ছে।

শুক্রবার (৯ ডিসেম্বর) সকাল ৯টা থেকে টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। কিন্তু তার আগেই সাগরিকা (বিটাক মোড়ে) হাজারো দর্শক রাস্তায় সারিবদ্ধভাবে অবস্থান নেন। টিকিট কাউন্টার থেকে পুরুষদের সারি মূল সড়ক যে সাগরিকা সড়ক পর্যন্ত পৌঁছে গেছে। তবে নারীদর্শকেরাও কম যান না। পুরুষের ঠিক অর্ধেক উপস্থিতি রয়েছে নারী দর্শকদের টিকেট কাটার সারিতে।

বায়েজিদ থেকে টিকিট কাটতে আসা ফাহিম হোসেন বলেন, ঘুম ভাঙার সাথে সাথে নাস্তা না করে টিকিট কাটতে আসলাম। এখানে এসে দেখি আমার সামনেও প্রায় ২০০ জন টিকিট কাটার জন্য অপেক্ষা করছেন।

নারীদের সারিতে ছিলেন একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী তাসলিমা সুলতানা। তিনি বলেন, পরিবারের সবাইকে নিয়ে খেলা দেখার জন্য অপেক্ষায় আছি আমরা। আর তাই টিকেট কাটতে সকাল সকাল এসে লাইনে দাঁড়িয়েছি।

একই চিত্র কাজির দেউড়ির এম এ আজিজ স্টেডিয়াম টিকিট কাউন্টারেও। সকাল ৯টা বাজার আগেই হাজারো দর্শক সারিবদ্ধ হয়েছেন টিকিট কাটার জন্য।

এক কথায় সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচ দেখার জন্য চট্টগ্রামের টিকেটপ্রেমীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা কাজ করছে।

উল্লেখ্য, ওয়ানডে সিরিজের শেষ ম্যাচ এবং একটি টেস্ট খেলার জন্য বৃহস্পতিবার বাংলাদেশ দল এবং ভারতীয় দল চট্টগ্রাম এসে পৌঁছায়।

মন্তব্য নেওয়া বন্ধ।