বান্দরবানে পুকুরে ডুবে বৃদ্ধের মৃত্যু

বান্দরবানে থানচিতে পুকুরে ডুবে ভারত চন্দ্র ত্রিপুরা (৮৫) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। রোববার (৯ এপ্রিল) সকালে উপজেলা সদর ইউনিয়নের সাধু যোসেফ পাড়ায় এই ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, ইস্টার সানডে উপলক্ষে পরিবারের লোকজন রাত ১০ টার দিকে গীর্জা থেকে ফিরে এসে দেখেন ভারত চন্দ্র ত্রিপুরা বাসায় নেই। সাথে সাথে পরিবারে লোকজন ও এলাকাবাসী তাঁকে খোঁজাখুঁজি করলেও তাঁকে খুঁজে পাওয়া যায়নি।

রোববার সকাল ৯ টার দিকে ১২ বছর বয়সের এক শিশু ব্যাপ্টিস মিশন সংলগ্ন পুকুরে তাকে দেখতে পেয়ে পাড়াবাসীকে জানান। পরে স্থানীয় ও পাড়াবাসী সবাই মিলে তাঁকে উদ্ধার করে থানচি সদর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ভারত চন্দ্র ত্রিপুরাকে মৃত ঘোষণা করেন। তিনি যথেষ্ট বয়োবৃদ্ধ ও মৃগী রোগে আক্রান্ত ছিলেন বলে জানান স্থানীয়রা।

এবিষয়ে জানতে চাইলে ঘটনার সত্যতা নিশ্চিত করে থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমদাদুল হক বলেন, মৃত ব্যক্তি যথেষ্ট বয়োবৃদ্ধ ও মৃগী রোগে আক্রান্ত ছিলেন। মৃগী রোগের আক্রান্ত কারণে পুকুরে পড়ার পর পর তার মৃত্যু হয় বলে আমরা ধারণা করছি। এই ঘটনায় থানচি থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য নেওয়া বন্ধ।