বান্দরবানে মাতামূহরী নদী থেকে শিশুর লাশ উদ্ধার

বান্দরবানে নিখোঁজের একদিন পর মাতামূহরী নদী থেকে মোঃ ওয়াজেদ (১২) নামে এক মাদ্রাসা শিক্ষার্থীর ভাসমান মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার (২৬ মার্চ ) দুপুরে আলীকদম শিবাতলী পাড়া মাতামুহুরী নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন লামা থানার পুলিশ পরিদর্শক তদন্ত (ওসি) খন্দকার তবিদুর রহমান।

নিহত শিশু মোঃ ওয়াজেদ লামা বাজারের পান ব্যবসায়ী বমু বিলছড়ি ইউনিয়নের মাটিয়াতলি এলাকার আবুল হোসেন এর ছেলে।

স্থানীয়রা জানায় , ওয়াজেদ রাজবাড়ি দারুল কাউসার মাদ্রাসার ছাত্র। সাপ্তাহিক ছুটি শেষে শনিবার মাদ্রাসায় না গিয়ে অন্যত্র চলে যায়। অনেক খোঁজাখুজি করেও তাকে তখন পাওয়া যায়নি। পরে রবিবার দুপুরে আলীকদম শিবতলী পাড়া এলাকার মাতামূহুরী নদীতে ভাসমান মরদেহ দেখতে পেয়ে উদ্ধার করে লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের চাচাতো ভাই লিটন বলেন, নিহত শিশু ওয়াজেদের বাবা ছেলেকে মাদ্রাসায় পাঠিয়ে দেওয়ার জন্য শনিবার সকালে একই সাথে বাসা থেকে বের হয়ে লামা বাজার পর্যন্ত আসে। সেখান থেকে ছেলে মাদ্রাসার দিকে এবং বাবা বাজারে থেকে যায়। পরে ছেলে মাদ্রাসায় না যাওয়ার খবর পেয়ে নিখোঁজের পর থেকেই খোঁজাখুঁজি করে। নিহত ওয়াজেদ আলীকদম শিবাতলী এলাকায় গিয়ে অপরিচিত বাসায় রাত যাপন করে এবং সকালে নদীতে গোসলে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) খন্দকার তবিদুর রহমান বলেন, খবর পাওয়ামাত্র হাসপাতালে পুলিশ পাঠানো হয়। মরদেহ ময়না তদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য নেওয়া বন্ধ।