বান্দরবানে সেনা জোনের উদ্যোগে মতবিনিময় সভা

বান্দরবান সেনা জোনের তত্ত্বাবধায়নে সদর উপজেলার ৬টি ইউনিয়নে নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের নিয়ে মতবিনিময় সভা ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩০ মার্চ) সকাল ১০ টায় বান্দরবান সেনা জোনের উদ্যোগে এই মতবিনিময় সভা ও সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বান্দরবান জোনের জোনাল স্টাফ অফিসার ক্যাপ্টেন মিসবাহুল ইসলাম ফুয়াদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জোন কমান্ডার লে. কর্নেল মাহমুদুল হাসান পিএসসি। এছাড়া আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান সদর উপজেলার অন্তর্গত সদর, জামছড়ি, সুয়ালক, কুহালং, টঙ্কাবতী ও রাজবিলা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানরা এবং ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত ওয়ার্ড সদস্যরা।

প্রধান অতিথির বক্তব্যে বান্দরবান সেনা জোনের জোন কমান্ডার লে. কর্নেল মাহমুদুল হাসান বলেন, সেনাবাহিনী জনগণের আস্থার একটি নাম। সেনাবাহিনী সর্বদা জনগণের কঠোর নিরাপত্তা বিধানের পাশাপাশি তাদের সুখে-দুখে সর্বদা পাশে থেকে সর্বোচ্চ সহযোগিতা করে আসছে। জনপ্রতিনিধিদের উদ্দেশ্য করে তিনি আপামর জনগণের সুষম অধিকার নিশ্চিত করা ও জনগণের মৌলিক চাহিদার উপর গুরুত্বারোপ করে জীবন যাত্রার মান উন্নয়নে সহযোগিতা করার আহ্বান জানান।

এছাড়াও তিনি পার্বত্য অঞ্চলকে সন্ত্রাস মুক্ত করার দৃঢ় অঙ্গীকার করেন। পাশাপাশি জনপ্রতিনিধি হিসেবে জনগণের সুখ শান্তি ও নিরাপদ জীবন যাপন করার নিমিত্তে প্রশাসনকে সর্বোচ্চ সহযোগিতা করার আহ্বান জানান সেনা জোনের জোন কমান্ডার।

এমএফ

মন্তব্য নেওয়া বন্ধ।