বিএনপি ক্ষমতায় গেলে গণতন্ত্র ও মুক্তিযুদ্ধের চেতনা গিলে খাবে—ওবায়দুল কাদের

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বিএনপির আন্দোলনের গতি কমে গেছে, গলার জোর বেড়ে গেছে। তারা বলেছিল, ১০ তারিখ দেশ দখল করবে, পরের দিন খালেদা জিয়া দেশ চালাবে, তারেক রহমানের ডাকে তাদের নেতা কর্মীরা হান্ডি, পাতিল, লোটা কম্বল নিয়ে সাতদিন ধরে এক এক সমাবেশের নামে পিকনিক করেছে। তারা লাল কার্ড থেকে নীরব পদযাত্রায়র আয়োজন করেছে।

তিনি আরও বলেন, আর আজকে শুনলাম নিরীহ মানববন্ধন করবে। বিএনপি লুটপাটের কথা উল্লেখ করে আমাদেরকে বর্গী বলে। আপনারা কি হাওয়া ভবনের কথা ভুলে গেছেন? আপনারা কি ভুলে গেছেন আমেরিকা ও সিঙ্গাপুরে বিএনপির পাচার করা হাজার হাজার কোটি টাকার কথা? মনে রাখবেন, বর্গীর চেয়েও ভয়ংকর বিএনপি নামক লুটেরা দল। বিএনপি ক্ষমতায় গেলে গণতন্ত্র ও মুক্তিযুদ্ধের চেতনা গিলে খাবে।

শনিবার (৪ মার্চ) নগরীর ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে দক্ষিণ জেলা আওয়ামী লীগের প্রয়াত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোছলেম উদ্দিন আহমেদ এমপির শোকসভায় প্রধান অতিথির বক্তবে এসব বলেন।

শোকসভায় চটগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাবউদ্দিন চৌধুরীর সভাপতিত্বে প্রধান আলোচক আওয়ামী ছিলেন লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি। বিশেষ অতিথি ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এমিপি।
এছাড়াও অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন ভূমি মন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী এমপি, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র এম. রেজাউল চৌধুরী, জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী, বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ পরিকল্পনা সম্পাদক ওয়াশিকা আয়েশা খান, ত্রাণ সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াসহ চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ।

মন্তব্য নেওয়া বন্ধ।