‘বিএনপি-জামাতের ষড়যন্ত্র রাজপথে জবাব দিবে যুবলীগ’

‘নির্বাচন আসলে বিএনপি-জামাত ষড়যন্ত্রের রাজনীতি শুরু করে। তাদের এসব ষড়যন্ত্রে বিগত দিনেও যুবলীগ রাজপথে জবাব দিয়েছে আগামীতেও রাজপথে জবাব দিবে’- এমনটি মন্তব্য করেছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি দিদারুল ইসলাম চৌধুরী।
রোববার (৭ মে) রাতে চট্টগ্রামের কর্ণফুলীর চরলক্ষ্যা ইউনিয়নের একটি কনভেনশন হল-এ উপজেলা যুবলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, ‘শেখ ফজলে নূর পরশ আর মাইনুল হাসান নিখিলের নেতৃত্বে যুবলীগ আজ সুসংগঠিত আর ঐক্যবদ্ধ। তৃণমূল পর্যায়ে যুবলীগকে সাজানো হবে সৎ আর ত্যাগীকর্মীদের নিয়ে। সে লক্ষ্য নিয়ে কাজ করছে জেলা যুবলীগ।

উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি নাজিম উদ্দিন হায়দারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মদ সেলিম হকের সঞ্চালয় সভায় প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম জহুর, বিশেষ অতিথি ছিলেন সাংগঠনিক সম্পাদক আবিদ হোসেন, স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম কায়ছার।

এসময় উপস্থিত ছিলেন যুবলীগ নেতা জিএম আনু মিয়া, ওসমান হোসেন, শহীদুল্লাহ শহীদ, ইঞ্জিনিয়ার সেলিম উদ্দিন, তারেক হাসান জুয়েল, সিরাজুল ইসলাম হৃদয়, শফিকুল কুদ্দুস মনি, দেবরাজ রতন, ওয়াজ উদ্দীন আজাদ, হারুনুর রশীদ পাটোয়ারী, হাসান মুরাদ সাগর, মোহাম্মদ শহীদ্দুল্লাহ্ শহীদ, ইকবাল হোসেন, আলমগীর বাদশা, সেলিম উদ্দীন, মির্জা মাহাবুব, শাহাদত হোসেন রিটন, রাশেদ রানা, মোহাম্মদ ফারুখ, মোহাম্মদ সাইফুদ্দীন, হাবিবুর রহমান মানিক, জাহাঙ্গীর আলম জয়, মোহাম্মদ ইদ্রিস, এম.এ রহিম, দিদারুল ইসলাম, মোহাম্মদ ফয়সাল, জিয়া উদ্দীন রিপন, মনির আহমদ, নেজাম উদ্দীন চৌধুরী, আহমেদ মহসিন, শহীদুল ইসলাম সৈয়দ, মোহাম্মদ মুসা, ফখরুল আবেদীন জিকু, মহিউদ্দিন খোকন, সাইফুল হাসান, আনোয়ার সাদাত মোবারক, নুরুল ইসলাম নুরু, জাবেদ উদ্দীন চৌধুরী, মনির আহমদ, এনামূল হক, মাসুদুর রহমান, সোলাইমান কবির, সাইফুদ্দীন বিপ্লব, জাহেদুর রহমান জাহেদ, আরিফ হোসেন, আনোয়ার হোসেন, মোহাম্মদ ইসমাইল, মনির হোসেন ফরহাদ, সেকান্দর বাদশা, আয়েশা আকতার, উর্মী আকতার প্রমুখ।

সভায় আগামী ১৮ মে শিকলবাহা ইউনিয়ন, ২০ মে বড়উঠান ইউনিয়ন ও ২৭ মে চরলক্ষ্যা ইউনিয়ন যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন করার সিদ্ধান্ত গৃহীত হয় এবং একই মাসে চরপাথরঘাটা ও জুলধা ইউনিয়ন যুবলীগের পূর্নাঙ্গ কমিটির গঠনেরও সিদ্ধান্ত নেওয়া হয়।

মন্তব্য নেওয়া বন্ধ।