বিচারক ও আইনজীবী একই পাখির দুটি ডানা

প্রসিকিউশন চট্টগ্রাম মহানগরের অনুষ্ঠানে জেলা জজ আজিজ আহমেদ

ফলপ্রসূ বিচার ব্যবস্থার জন্য বিচারক ও আইনজীবী একে অপরের পরিপূরক। বার ও বেঞ্চের সৌহার্দ্যপূর্ণ সম্পর্কের মাধ্যমে পারস্পরিক সহযোগিতায় বিচারপ্রার্থী জনগণের সুবিচার নিশ্চিত হয়। বিচারক ও আইনজীবী যেন একই পাখির দুটি ডানা।

প্রসিকিউশন চট্টগ্রাম মহানগরের উদ্যোগে ‌প্রধান বিচারপতি পদকপ্রাপ্ত মহানগর দায়রা জজ ড. বেগম জেবুননেছা ও সিনিয়র সহকারী জজ মোছা. রেশমা খাতুন এবং নবনিযুক্ত মহানগর আইন কর্মকর্তাগণের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রামের সিনিয়র জেলা ও দায়রা জজ আজিজ আহমেদ ভুঞা উপরোক্ত মন্তব্য করেন।

নগরীর হোটেল সৈকতের হলরুমে ১১ জানুয়ারি অনুষ্ঠিত সংর্বধনা কমিটির চেয়ারম্যান মহানগর পিপি এডভোকেট মো. আবদুর রশীদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রামের সিনিয়র জেলা ও দাযরা জজ আজিজ আহমেদ ভুঞা।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর দায়রা জজ ড. বেগম জেবুননেছা ও সিনিয়র সহকারী জজ মোছা. রেশমা খাতুন। সংবর্ধনা কমিটির মহাসচিব এডভোকেট কানু রাম শর্মার সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু মোহাম্মদ হাশেম, সাধারণ সম্পাদক এ. এইচ. এম. জিয়াউদ্দীন, জিপি নজমুল আহসান খান আলমগীর, জেলা পিপি শেখ ইফতেখার সাইমুল চৌধুরী।

সংবর্ধনা অনুষ্ঠানে মহানগর দায়রা জজ ড. বেগম জেবুননেছা, সিনিয়র সহকারী জজ মোছা. রেশমা খাতুন এবং চট্টগ্রাম মহানগরে নবনিযুক্ত ৫৬ জন আইন কর্মকর্তাকে সংবর্ধনা ক্রেস্ট প্রদান করা হয়।

মন্তব্য নেওয়া বন্ধ।