বিপিএল চট্টগ্রাম পর্বের টিকিট সর্বনিম্ন ২০০ টাকা, সর্বোচ্চ দেড় হাজার

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসরের চট্টগ্রাম পর্ব শুরু হচ্ছে ১৩ জানুয়ারি। জহুর আহমেদ চৌধুরী চট্টগ্রামের দর্শকরা মাত্র ২০০ টাকা খরচ করেই মাঠে বসে উপভোগ করতে পারবেন ঘরোয় ক্রিকেটের এই খেলা।
বুধবার (১১ জানুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে ৬ ক্যাটাগরির টিকিট প্রাপ্তির বিষয় নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ছাদখোলা পূর্ব গ্যালারিতে দর্শকরা ২০০ টাকার বিনিময়ে খেলা দেখতে পারবেন। অন্যদিকে পশ্চিম গ্যালারি মূল্য ধরা হয়েছে ৩০০ টাকা। ক্লাব হাউজ ৫০০ এবং ইন্টারন্যাশনাল স্ট্যান্ডের মূল্য ১০০০ টাকা। সবচেয়ে মূল্যবান টিকিট গ্র্যান্ড স্ট্যান্ড ও রুফ টপ হসপিটালিটি, যার মূল্য ১৫০০ টাকা।

১২ জানুয়ারি সকাল ৯টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত সাগরিকা (বিটাক মোড়ে) টিকিট কাউন্টার ও এম এ আজিজ স্টেডিয়াম টিকিট কাউন্টারে পাওয়া যাবে টিকিট। যদি আসন ফাঁকা থাকে তাহলে টিকিট পাওয়া যাবে ম্যাচের দিনও।

প্রসঙ্গত, গত ৬ জানুয়ারি শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দুপুর আড়াইটায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট স্ট্রাইকার্সের ম্যাচ দিয়ে এবারের আসর শুরু হয়েছে। এই আসরের টাইটেল স্পন্সর ইস্পাহানি, পাওয়ার্ড বাই মিনিস্টার গ্রুপ।

মন্তব্য নেওয়া বন্ধ।