বৃহত্তর চট্টগ্রামের চেয়ারম্যান পদে ২৬ প্রার্থীর নাম ঘোষণা আওয়ামী লীগের

বৃহত্তর চট্টগ্রামের ২৪ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের ২৬ দলীয় চেয়ারম্যান প্রার্থীদের নাম ঘোষণা করা হয়েছে।

শুক্রবার রাতে আওয়ামী লীগ সভাপতি ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে মনোনয়ন বোর্ডের সভায় দলীয় চেয়ারম্যান প্রার্থীদের নাম ঘোষণা করা হয়।

আগামী ১৫ জুন এসব ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার ১নং পুকুরিয়া ইউনিয়ন থেকে বোরহান উদ্দীন মাহমুদ নওয়াজ, ২নং সাধনপুর ইউনিয়ন থেকে মোহাম্মদ মহিউদ্দীন চৌধুরী খোকা, ৩নং খানখানাবাদ ইউনিয়নে মো. জসিম উদ্দিন হায়দার, ৪নং বাহারছাড়া ইউনিয়নে তাজুল ইসলাম, ৫নং কালিপুর ইউনিয়ন থেকে মনোনয়ন পেয়েছেন অ্যাডভোকেট আ ন ম শাহাদাত আলম, ৬নং বৈলছড়ি ইউনিয়ন থেকে মনোনয়ন পেয়েছেন মোহাম্মদ কফিল উদ্দিন, ৭নং কাথারিয়া ইউনিয়নে ইবনে আমিন, ৮নং সরল ইউনিয়নে রশিদ আহমদ চৌধুরী, ৯নং শীলকূপ ইউনিয়ন থেকে মো. কায়েশ সরওয়ার, ১০নং গন্ডামারা ইউনিয়নে জাহিদুল হক চৌধুরী, ১১নং চাম্বল ইউনিয়ন থেকে মুজিবুল হক চৌধুরী, ১২নং পুঁইছড়ি ইউনিয়ন থেকে মনোনয়ন পেয়েছেন জাকের হোসেন চৌধুরী, ১৩নং শেখেরখীল ইউনিয়নে মোহাম্মদ ইয়াছিন, ১৪নং ছনুয়া ইউনিয়নে মনোনয়ন পেয়েছেন মো. মুজিবুর রহমান।

এদিকে কর্ণফুলী উপজেলার চরপথারঘাটা ইউনিয়নে মনোনয়ন পেয়েছেন আলাউদ্দিন, আনোয়ারা উপজেলার পরৈকোড়া ইউনিয়ন থেকে মনোনয়ন পেয়েছেন মো. আজিজুল হক চৌধুরী, সাতকানিয়া উপজেলার এওচিয়া ইউনিয়ন থেকে মনোনয়ন পেয়েছেন মোহাম্মদ আবু ছালেহ, পটিয়া উপজেলার ছনহরা ইউনিয়ন থেকে মনোনয়ন পেয়েছেন মুহাম্মদ মামুনুর রশীদ।

সন্দ্বীপ উপজেলার দীর্ঘাপাড় ইউনিয়নে মনোনয়ন পেয়েছেন মো. আবুল কাসেম। ফটিকছড়ি উপজেলার ভূজপুর ইউনিয়নে মনোনয়ন পেয়েছেন মোহাম্মদ ইব্রাহিম তালুকদার, হাটহাজারী উপজেলার ফরহাদাবাদ ইউনিয়নে মনোনয়ন পেয়েছেন শওকত আলম শওকত।

এদিকে কঙবাজার জেলার মহেশখালী উপজেলার বড় মহেশখালী ইউনিয়ন থেকে মনোনয়ন পেয়েছেন মোস্তফা আনোয়ার, কালারমারছড়া ইউনিয়ন থেকে মনোনয়ন পেয়েছেন তারেক বিন ওসমান শরীফ।

রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনা ইউনিয়নে মনোনয়ন পেয়েছেন মো. আক্তার হোসেন।

খাগড়াছড়ির জেলার গুইমারা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মেমং মারমাকে মনোনয়ন দেয়া হয়েছে। এদিকে রাঙামাটি জেলার বাঘাইছড়ি পৌরসভা নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়ন দেয়া হয়েছে জমির হোসেনকে।

মন্তব্য নেওয়া বন্ধ।