ব্যক্তিগত মুহূর্তের ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল, ধর্ষণ—র‌্যাবের জালে ধরা

স্বামী জেলে থাকার সুযোগকে কাজে লাগিয়ে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক স্থাপন করে গৃহবধুর ব্যক্তিগত মুহূর্তের ছবি ও ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল ও ধর্ষণ করে মো. জসিম (৪২) নামের এক ব্যক্তি। ভুক্তভোগী নারীর স্বামী জেল থেকে ছাড়া পেয়ে র‌্যাব ৭ এর কাছে এমন অভিযোগ করলে ঘটনার তদন্তে নামে র‌্যাব। তদন্তের একপর্যায়ে ঘটনার সাথে অভিযুক্তের সংশ্লিষ্টতা নিশ্চিত হয়ে নগরীর ইপিজেড থানাধীন বন্দরটিলা এলাকায় অভিযান চালিয়ে মো. জসিমকে আটক করে র‌্যাব।

আটককৃত মো. জসিম চট্টগ্রাম নগরীর কর্ণফুলী থানার মো. সেলিমের পুত্র।

বুধবার (১৫ মার্চ) এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-৭ জানায়, ব্ল্যাকমেইল ও ধর্ষণের দায়ে অভিযুক্ত জসিমকে চট্টগ্রাম নগরীর ইপিজেড থানাধীন বন্দরটিলা এলাকায় অভিযান চালিয়ে আটক করা হয়েছে। ভুক্তভোগী নারীর সাথে মুঠোফোনের মাধ্যমে মো. জসিমের পরিচয় হয়। তাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্কের সৃষ্টি হলে সে সুযোগে জসিম ওই ভুক্তভোগী নারীর ব্যক্তিগত মুহূর্তের ছবি ও ভিডিও ধারণ করে শারীরিক সম্পর্ক স্থাপনের প্রস্তাব দেয়। ভুক্তভোগী নারী প্রস্তাবে অস্বীকৃতি জানালে জসিম ধারণকৃত ভিডিওগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিবে বলে ব্ল্যাকমেইলের আশ্রয় নিয়ে ভুক্তভোগীকে বেশ কয়েকবার জোরপূর্বক ধর্ষণ করে।

র‌্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত আসামী ভুক্তভোগী নারীর ব্যক্তিগত মুহুর্তের ছবি ও ভিডিওচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণের কথা স্বীকার করে। এসময় তার মোবাইল তল্লাশী করে ভিকটিমের ৭টি ব্যক্তিগত মুহুর্তের ছবি উদ্ধার করা হয়েছে।

আটককৃত আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

মন্তব্য নেওয়া বন্ধ।