ভাষাসৈনিক ও বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক চেয়ারম্যানের কবরে যুবলীগ সভাপতি রাশেদের শ্রদ্ধা নিবেদন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, ভাষাসৈনিক ও বীর মুক্তিযোদ্ধা জননেতা এ.কে ফজলুল হক চেয়ারম্যানের কবরে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেছে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগের নবনির্বাচিত সভাপতি ও হাটহাজারী উপজেলা চেয়ারম্যান যুবনেতা এসএম রাশেদুল আলমসহ নেতৃবৃন্দ।

রোববার (৫ মার্চ) রাউজানের ১১ নম্বর পশ্চিম গুজরা ইউনিয়নের ৪ নস্বর ওয়ার্ডে ‘বীর মুক্তিযোদ্ধা এ.কে ফজলুল হক সার্বজনীন কবরস্থানে’ মরহুমের কবরে পুষ্পস্তবক অর্পণ শেষে জেয়ারত ও মোনাজাত করেন নেতৃবৃন্দ।

যুবলীগ সভাপতি আমৃত্যু বঙ্গবন্ধু ও দেশের তরে তার বড় মামা এ.কে ফজলুল হকের নিজেকে উজাড় করে দেওয়ার উদাহরণ উল্লেখ করে বলেন, সেই সময় রাজনীতি গুণগতভাবে সমৃদ্ধ ছিলো। শুদ্ধ রাজনীতি চর্চার জন্য এ.কে ফজলুল হকের মতো কীর্তিমান রাজনীতিকদের জীবনাদর্শকে পাথেয় করার জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানান।

এ সময় একই কবরস্থানে শায়িত যুবলীগ সভাপতির নানা শেরে বাংলা এ.কে ফজলুল হকের ঋণ সালিশি বোর্ডের সদস্য, চট্টগ্রাম আদালতের জুরার আধ্যাত্মিক সাধক ও মুসলিম মণিষা হযরত আলহাজ্ব ওছমান আলী মাস্টার (রহ.) প্রকাশ-বড়মাস্টারসহ অন্য মুরুব্বিদের কবরও জেয়ারত করেন নেতৃবৃন্দ।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন—হাটহাজারী উপজেলা আওয়ামী লীগ নেতা শেখ গোলাম মোস্তফা, উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মাসুদুর রহমান, উত্তর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি পারভেজ তালুকদার, আওয়ামী লীগ নেতা এমরান, যুবলীগ নেতা সোহেল তালুকদার, আবু জাহেদ, আবু হেনা ছিদ্দীকি, রায়হান মাহমুদ, নুরুল আবছার, সাহাব উদ্দিন, স্থানীয় আওয়ামী যুবলীগ নেতা আরিফুল ইসলাম, তরুণ কবি ইফতেখার হোসেন ইফতি সহ দলীয় নেতা-কর্মীরা।

মন্তব্য নেওয়া বন্ধ।